Trp Rating Chart

পুজোর সপ্তাহে সিংহাসন হারাল টিম ‘গাঁটছড়া’, চারিদিকে ‘গৌরী’র জয়জয়কার!

এই সপ্তাহে হাজির নম্বর। এসে গেল ফল। পুজোর সপ্তাহে টিআরপি রেটিংয়ে কোন ধারাবাহিক এগিয়ে থাকল? আর কে গেল পিছিয়ে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৬:৫৯
Share:

আনন্দের মরসুমে হারানো সিংহাসন ফিরে পেল ‘গৌরী এল’ পরিবার।

পুজোর আমেজ এখনও যায়নি। তার মধ্যেই হাতেনাতে ফলাফল। বাইরে যখন পুজোর আনন্দে ব্যস্ত সবাই, তখন প্রিয় তারকাদের অন্দরমহলেও লেগেছে পুজোর রং। মিঠাই, গৌরী, খড়িদের বাড়িও জমজমাট। এই আনন্দের দিনে শুক্রবারের ফলাফল কতটা কার মুখে হাসি ফোটাল? কারই বা ভরাডুবি? আনন্দের মরসুমে হারানো সিংহাসন ফিরে পেল ‘গৌরী এল’ পরিবার। নম্বর যেমন বেড়েছে সঙ্গে পুরনো স্থান ফিরে পেয়েছে গৌরী। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.২। অনেককে টেক্কা দিয়ে এগিয়ে এসেছে ‘জগদ্ধাত্রী’। নতুন ভাবনা, নতুন গল্প। প্রথম দিন থেকেই জগদ্ধাত্রীর গল্প নিয়ে দর্শকের মনে উত্তেজনা তুঙ্গে। গত সপ্তাহ থেকে বেশ কিছুটা এগিয়ে গেল টিম ‘জগদ্ধাত্রী’। তাদের প্রাপ্ত নম্বর ৭.৩।

Advertisement

ঋদ্ধি-খড়ির রসায়ণে কিছুটা ভাটা পড়ল এই সপ্তাহে। আগের সপ্তাহের থেকে এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর অনেকটাই কম। তবুও ৭.২ নম্বর পেয়ে প্রথম তিনে নিজেদের জায়গা কায়েম রাখল ‘গাঁটছড়া’ পরিবার। চার নম্বরে এ সপ্তাহে রয়েছে ‘ধুলোকণা’। তাদের প্রাপ্ত নম্বর ৭.১। আগের সপ্তাহ এবং এ সপ্তাহে তাঁদের প্রাপ্ত নম্বরে হেরফের না হলেও, পঞ্চম স্থানে উঠে এল ‘মিঠাই’ পরিবার। এই সপ্তাহেও তাদের প্রাপ্ত নম্বর ৬.৭।

বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

Advertisement

আনন্দের দিনে শুক্রবারের ফলাফল কতটা কার মুখে হাসি ফোটাল? কারই বা ভরাডুবি? গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন