Big Boss 17

বিগ বস্‌-এর বাড়িতে অসুস্থ হয়ে পড়লেন আয়েশা, তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে

অঙ্কিতা লোখন্ডে ছাড়া ‘বিগ বস্‌ ১৭’-র বাড়িতে আলোচনায় আয়েশা খান। খেলার মাঝে আচমকাই অসুস্থ হয়ে পড়লেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৯:৪৬
Share:

আয়েশা খান। ছবি: সংগৃহীত।

বিগ বস্‌-এর বাড়িতে আচমকাই অসুস্থ হয়ে পড়লেন আয়েশা খান। এই মুহূর্তে ‘বিগ বস্‌ ১৭’-এর বাড়িতে টানটান উত্তেজনা। আয়েশার সঙ্গে মুনাওয়ার ফারুকির সম্পর্ককে ঘিরে তৈরি হয়েছে বিস্তর আলোচনা। শো-এর মাঝে আচমকাই অসুস্থ হয়ে পড়লেন তিনি। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সাধারণত ‘বিগ বস্‌’-এর বাড়ির নিয়ম হল এ বাড়িতে এক বার ঢুকলে বার হওয়া যায় না। যত ক্ষণ না দর্শকের বিচারে আপনি বাতিল হচ্ছেন খেলা থেকে। কিন্তু আয়েশা এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন, কিছু ক্ষণের জন্য অনুমতি নিয়ে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় তাঁকে। আচমকাই অজ্ঞান হয়ে পড়েছিলেন আয়েশা। তবে এখন তিনি সুস্থ আছেন। নানা ধরনের শারীরিক পরীক্ষাও করা হয়েছে। প্রাথমিক চিকিৎসার পর আবারও তাঁকে নিয়ে আসা হয় ‘বিগ বস্‌’ বাড়িতে। তবে আয়েশা ছাড়াও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অঙ্কিতা লোখন্ডে এবং তাঁর স্বামী ভিকি জৈন।

Advertisement

‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে একের পর এক অশান্তি অঙ্কিতা এবং ভিকির মধ্যে। ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। এমনকি, ‘বিগ বস্‌’-এর ঘরের সব প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাঁকে বিচ্ছেদের হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। তাতেও বাগে আসেননি ভিকি। সম্প্রতি এক পর্বে দেখা যায়, অঙ্কিতার উপর হাত তুলতে উদ্যত হয়েছিলেন তিনি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরে তা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন