Salman Khan

লড়াইয়ের ময়দানে মুখোমুখি সলমন এবং ভগ্নীপতি আয়ুষ

আয়ুষের চোখ থেকে চুঁইয়ে পড়ছে রাগ। খালি গায়ে প্রবল গতিতে ছুটে এসে মারতে চাইছেন সলমনকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২০ ১৭:৫৫
Share:

আয়ুষ শর্মা এবং সলমন খান।

লড়াইয়ের ময়দানে সলমন খান এবং ভগ্নীপতি আয়ুষ শর্মা। আয়ুষের চোখ থেকে চুঁইয়ে পড়ছে রাগ। খালি গায়ে প্রবল গতিতে ছুটে এসে মারতে চাইছেন সলমনকে। কিন্তু পারলেন না। নিমেষেই তাঁকে প্রতিহত করলেন ‘ভাইজান’।

Advertisement

তার পর? বাকি গল্পটা জানতে অপেক্ষা করতে হবে পরের বছর অবধি। কারণ, সলমনের নতুন ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ মুক্তি পাবে ২০২১ সালে। আজ্ঞে হ্যাঁ। এই জোরদার লড়াইয়ের দৃশ্য দেখা গেল সলমনের নতুন ছবির টিজারে। সোমবার সলমনের ভগ্নীপতি এবং অভিনেতা আয়ুষ শর্মা ছবির ‘ফার্স্ট লুক’ শেয়ার করলেন তাঁর ইনস্টাগ্রামের পেজে।

ক্যাপশনে লিখলেন, ‘পরিশ্রম করতে অনেক ঘাম রক্ত ঝরাতে হয়, কিন্তু তার পরিবর্তে অনেক কিছু পাওয়াও যায়।’

Advertisement

A post shared by Aayush Sharma (@aaysharma)

এর আগে আয়ুষকে দেখা গিয়েছে ‘লভ রাত্রি’ ছবিতে। ঘাড় অবধি চুল, ক্লিন শেভ, মুখে লেগে থাকা হাসি নিয়ে তিনি যেন পাশের বাড়ির ছেলে। বছর দুয়েকে সেই আয়ুষকেই চেনা দায়! বলিষ্ঠ চেহারা, গাল ভর্তি দাড়ি, চোখে মুখে সব কিছু ধ্বংস করে দেওয়ার জ্বলন্ত স্পৃহা— হিন্দি ছবির আদর্শ খল চরিত্রে পরিণত হয়েছেন তিনিমহেশ মঞ্জরেকরের এই ছবিতে শিখ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সলমনকে। মাথায় পাগড়ি বেঁধে, ইস্পাত কঠিন চেহারা নিয়ে কিছুটা চেনা ছন্দেই ‘দবং ৩’-এর পর ফিরতে চলেছেন তিনি। ডিসেম্বরের প্রথম দিকেই সলমনের নতুন লুকের ছবি শেয়ার করেছিলেন আয়ুষ।

আরও পড়ুন: প্রকাশ্যে নিউ ভার্সন ‘মির্চি লগি’, টিম ‘কুলি নম্বর ১’-কে শুভেচ্ছা শানুর

কখনওই ভাবিনি শর্মিলা ম্যামের মতো অভিনয় করতে হবে: দিতিপ্রিয়া রায়​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন