Salman Khan

একেবারে বেকার, কিন্তু বিয়ে করতে চান ভাইজানের বোনকে! শোনামাত্রই কী বলেছিলেন সলমন?

২৪ বছর বয়স, পুরোপুরি বেকার ছেলে আয়ুষ বিয়ে করতে চান ভাইজানের বোন অর্পিতাকে। শোনামাত্র কী করেছিলেন সলমন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মু্ম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২৩
Share:

(বাঁ দিক থেকে) সলমন খান, অর্পিতা খান, আয়ুষ শর্মা। ছবি: সংগৃহীত।

হায়দরাবাদের ফলকনামা প্যালেসে রাজকীয় ভাবে বিয়ে হয় সলমন খানের বোন অর্পিতা খানের। পাত্র উত্তরখণ্ডের রাজনৈতিক পরিবারের ছেলে আয়ুষ শর্মা। ২০১৪ সালের ১৮ নভেম্বর আয়ুষ-অর্পিতার বিয়ে হয়। তাঁদের পুত্র আয়াত এবং কন্যা আহিল। অর্পিতাকে বিয়ে করার চার বছর পর ‘লভযাত্রী’ (২০১৮) ছবিতে অভিষেক হয় আয়ুষের। সলমনের সঙ্গে ‘অন্তিম দ্য ফাইনাল ট্রুথ’ (২০২১) ছবিতে দেখা গিয়েছে তাঁকে। যদিও কোনও ছবিতেই তেমন ভাবে নজর টানতে পারেননি সলমনের ভগ্নিপতি। তবে মাত্র ২৪ বছর বয়সেই সলমনের বোনকে বিয়ে করবেন বলে সরাসরি সলমনের মুখোমুখি হন। ছল-কপট না করেই বলেন, ‘‘আমি কিছুই করি না, চাকরিও নেই। যা আছে পরিবারের।’’ শুনে জবাব দেন সলমনও।

Advertisement

খানিকটা নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় তিনি বলেন, ‘‘তোমার কি মনে হয় না তুমি বয়সে খুব ছোট? তা ছাড়া তুমি কী করো?” আয়ুষ উত্তর দেন, “আমি কিছু করি না। পারিবারিক ব্যবসা রয়েছে।” তবে উত্তর শুনে খুশি হয়েছিলেন সলমন বলেন, ‘‘তুমি সৎ।’’ এর পরেই আর কোনও দ্বিমত না রেখেই সলমন তাঁকে বাড়িতে ডেকে সেলিম খানের সঙ্গে দেখা করতে বলেন। ধুমধাম করে বিয়ে হয় তাঁদের। দুই সন্তান নিয়ে আপাতত সুখের সংসার তাঁদের। বলিউডে আয়ুষ-অর্পিতার বাড়ির ইদের অনুষ্ঠানের বেশ নামডাক রয়েছে ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন