রিমেক ছবিতে পুলিশের চরিত্রে আয়ুষ্মান

ছবিটি কে পরিচালনা করবেন, তা এখনও জানা যায়নি। ২০১৮য় মুক্তি পাওয়া তামিল থ্রিলারের মুখ্য চরিত্রে ছিলেন বিষ্ণু বিশাল। ছবিটি বড় হিট হয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৯ ০২:১৩
Share:

আয়ুষ্মান খুরানা

এই বছর তাঁর তিনটি ছবি মুক্তি পেয়েছে, ‘আর্টিকল ফিফটিন’, ‘ড্রিম গার্ল’, ‘বালা’। তিনটিই বক্স অফিসে সফল। সাধারণত আয়ুষ্মান খুরানা মৌলিক চিত্রনাট্যের ছবিতেই কাজ করে সাফল্য পেয়েছেন। তবে এ বার তামিল ছবি ‘রাটাসান’-এর রিমেকে তাঁকে ভাবা হচ্ছে। এর আগে অবশ্য তাঁর ‘শুভ মঙ্গল সাবধান’ তামিল ছবির রিমেক ছিল। ‘আর্টিকল ফিফটিন’-এর পরে এই ছবিতে তিনি আবার পুলিশের চরিত্রে।

Advertisement

ছবিটি কে পরিচালনা করবেন, তা এখনও জানা যায়নি। ২০১৮য় মুক্তি পাওয়া তামিল থ্রিলারের মুখ্য চরিত্রে ছিলেন বিষ্ণু বিশাল। ছবিটি বড় হিট হয়েছিল। এক সিরিয়াল কিলারকে ধরার জন্য হন্যে হয়ে ঘুরতে হয় পুলিশকে। সেই চরিত্রে আয়ুষ্মান।

যে ধরনের ছকভাঙা কমেডিতে অভিনেতা পারফর্ম করেন, তার পরে পুলিশের চরিত্রে তাঁকে কতটা মানাবে, তা নিয়ে সংশয় ছিল। তবে সেই সংশয়ও তাঁর তুখড় অভিনয়ে দূর হয়ে গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন