বাংলাদেশে সিনেমা হল উপচে বিকল্প মিলনায়তনেও ‘বাদশা’

মুক্তির প্রথম সপ্তাহেই প্রেক্ষাগৃহের পাশাপাশি বিকল্প মিলনায়তনে দেখানো হচ্ছে যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা দ্য ডন’। কলকাতার এসকে মুভিজ ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাটি গত ৮ জুলাই বাংলাদেশে মুক্তি পেয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢাকা শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৬ ১২:১৮
Share:

ইদের ছবি বলেই কী দর্শকের বাড়তি চাপ, নাকি ছবির কাহিনী-ই সিনেমা হলমুখো করেছে দর্শকদের?

মুক্তির প্রথম সপ্তাহেই প্রেক্ষাগৃহের পাশাপাশি বিকল্প মিলনায়তনে দেখানো হচ্ছে যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা দ্য ডন’। কলকাতার এসকে মুভিজ ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাটি গত ৮ জুলাই বাংলাদেশে মুক্তি পেয়েছে। প্রেক্ষাগৃহের পাশাপাশি গত ১০ জুলাই থেকে চট্টগ্রাম থিয়েটার ইন্সটিটিউট মিলনায়তনেও ছবিটি দেখানো হচ্ছে। জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গিয়েছে, চট্টগ্রামের থিয়েটার ইনস্টিটিউটে ১৩ জুলাই পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টা, বিকাল ৩টে, সন্ধ্যা ৬টায় দেখানো হবে ছবিটি।
অন্য দিকে বিকল্প মিলনায়তনে বাণিজ্যিক ছবির প্রদর্শনী নিয়ে বেশ কয়েক দিন ধরেই বিতর্ক চলছে বাংলাদেশ জুড়ে। এই বিতর্কের মধ্যেই এ বার দোখানো হল কলকাতার জিৎ ও বাংলাদেশের নুসরত ফারিয়া অভিনীত বাণিজ্যিক ছবি ‘বাদশা দ্য ডন’। ছবিটি পরিচালনা করেছেন কলকাতার বাবা যাদব ও ঢাকার আব্দুল আজিজ। চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন কলকাতার জিৎ গঙ্গোপাধ্যায় ও বাংলাদেশের ইমন সাহা। জিৎ-ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন, ফিরদৌস, শ্রদ্ধা দাস প্রমুখ।

Advertisement

আরও পড়ুন

‘জিত্-দার প্রেমে পড়ে গিয়েছিলাম’

Advertisement

‘আমিও টার্গেট হতে পারি’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন