Bangladeshi actor

নেবুলাইজ়ার চলছে, খাওয়াদাওয়া প্রায় বন্ধ, গুরুতর অসুস্থ বাংলাদেশের অভিনেত্রী, কী হয়েছে?

শুটিং মাঝপথে ছে়ড়ে রেখেই ঢাকায় ফিরতে হল বাংলাদেশি অভিনেত্রীকে। খাওয়াদাওয়াও করতে পারছেন না। আপাতত পুরো বিশ্রামেই থাকতে হবে তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৬:১৭
Share:

নিউমোনিয়ায় আক্রান্ত ইয়ামিন হক ববি। ছবি: সংগৃহীত।

ইয়ামিন হক ববি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা। শুটিং করতে গিয়ে আচমকাই অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী। শুটিং মাঝপথে আটকে তড়িঘড়ি ফিরতে হল ঢাকায়। চিকিৎসকের কথায় নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। আপাতত বিশ্রামে রয়েছেন ববি।

Advertisement

১৬ জানুয়ারি বরিশালের উলানিয়া দ্বীপ অঞ্চলে ‘মেঘ কন্যা’ ছবির শুটিং শুরু হয়। শুটিংয়ের সময় থেকেই অসুস্থ বোধ করা শুরু করেন অভিনেত্রী। কাশি, বুকে ব্যথা, মাথায় ব্যথা শুরু হয় অভিনেত্রীর। সময় নষ্ট না করে বরিশালেরই এক চিকিৎসকের কাছে যান অভিনেত্রী। সেখানেই বেশ কিছু পরীক্ষার পর জানতে পারেন, নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি।

বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “যখনই জ্বর, কাশি মাথাব্যথা হয়েছে তখন সঙ্গে সঙ্গে আমি বরিশালে চিকিৎসকের কাছে যাই। পরিচালকের সঙ্গে কথা বলে তাই ২১ জানুয়ারি ঢাকায় চলে আসি। তার পর পরীক্ষা করে নিউমোনিয়া ধরা পড়ে। তখন থেকেই আমি বিশ্রামে রয়েছি। মাঝেমাঝে নেবুলাইজ়ার ব্যবহার করতে হচ্ছে।”

Advertisement

অভিনেত্রী আরও যোগ করেন। বলেন, “আগেও বহু বার অসুস্থ হয়েছি, কিন্তু এত কঠিন পরিস্থিতি কখনও হয়নি। খুব কষ্ট হচ্ছে। ঠিকমতো খাওয়াদাওয়াও করতে পারছি না।” চিকিৎসক ববিকে অন্তত ১০ দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন