Shakib khan

২০২৪ সালে শাকিবের নতুন শপথ, নতুন বছরে কী পরিকল্পনা নায়কের?

দুই বাংলার আলোচিত নাম শাকিব খান। ২০২৩ সালে বিভিন্ন কারণে আলোচনায় জড়িয়েছিলেন তিনি। নতুন বছরে কী শপথ নিলেন নায়ক?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৬:২০
Share:

শাকিব খান। ছবি: সংগৃহীত।

নতুন বছর এলে অনেকেই নানা ধরনের পণ করা শুরু করেন। গোটা বছরটা কে কী ভাবে কাটাবে সেটারই একটা ভাবনা ভেবে নেন। কেউ চান খরাপ অভ্যাস ত্যাগ করতে। আবার কারও ইচ্ছা থাকে নতুন কিছু অভ্যাস তৈরি করার। তেমনই কিছু ভাবনা ভেবেছেন অভিনেতা শাকিব খান। ২০২৩ সালে নায়ককে কেন্দ্র করে হয়েছে অনেক বিতর্ক। তাঁর দুই প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস এবং শবনম বুবলির সঙ্গে বিভিন্ন কারণে নাম জড়িয়েছে শাকিবের। ২০২৩ সালেই বড় ছেলেকে নিয়ে আমেরিকা গিয়েছিলেন নায়ক। তখনও হয়েছিল বিপুল আলোচনা। এক দিকে ব্যক্তিগত জীবন নিয়ে যেমন আলোচনা হয়েছে তেমনই তাঁর অভিনীত ছবি ‘প্রিয়তমা’ বক্স অফিসে অনেক ব্যবসা করেছে। নতুন বছরে কী পরিকল্পনা করেছেন তিনি?

Advertisement

বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী শাকিব বলেছেন, “চলতি বছরে আমার বেশ কয়েকটা ছবি মুক্তি পাবে। আশা করছি আরও নতুন নতুন সুযোগ আসবে। ২০২৩ সালে আমার ছবি ‘প্রিয়তমা’ ভাল ব্যবসা করেছে। এ বছর সন্তানদের পর্যাপ্ত সময় দেব এটাই ইচ্ছা আছে। আশা করছি জীবনে নতুন কোনও জানলা খুলে যাবে। আমি খুবই উত্তেজিত।” গত বছরেই শোনা গিয়েছিল প্রথম স্ত্রী অপুর সঙ্গে নতুন করে সম্পর্ক জোড়া লাগছে নায়কের। কিন্ত, এ প্রসঙ্গে কোনও কথাই বলেননি তিনি। এ বছরে কি আবারও একসঙ্গে দেখা যাবে অপু আর শাকিবকে? তা এখনই বলা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন