Puja-Apu

পূজার সঙ্গে শাকিবের প্রেমের জোর চর্চা, নায়িকা সম্পর্কে কী বললেন নায়কের প্রাক্তন অপু বিশ্বাস?

একসঙ্গে ছবির শুটিং করতে গিয়ে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা চেরি এবং শাকিব খান। কিন্তু সবটাই রটনা বলে উড়িয়ে দিয়েছিলেন তাঁরা। এ বার শাকিবের প্রথম স্ত্রীর সঙ্গে দেখা গেল পূজাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৯:১১
Share:

(বাঁ দিক থেকে) পূজা চেরি, শাকিব খান, অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত।

তিনি যে নায়কের সঙ্গেই অভিনয় করেন, তাঁর সঙ্গেই নাকি প্রেমের সম্পর্ক তৈরি হয়ে। বাংলাদেশি অভিনেত্রী পূজা চেরিকে নিয়ে এমনই চর্চা ও পার বাংলায়। এ পার বাংলার ছবিতেও দর্শক তাঁকে দেখেছেন। রাজ চক্রবর্তী পরিচালিত ‘নুর জাহান’ ছবিতে আদৃত রায়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। অভিনেতা শাকিব খানের সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর। কিছু মাস আগের কথা। শোনা গিয়েছিল, একসঙ্গে অভিনয় করতে গিয়ে শাকিবকে মন দিয়েছেন অভিনেত্রী। এমনিতেই অপু বিশ্বাস এবং শবনম বুবলিকে কেন্দ্র করে নায়কের জীবনে বিতর্কের শেষ নেই। এর মাঝেই শোনা গিয়েছিল, এ বার নাকি পূজার সঙ্গে বিশেষ সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা।

Advertisement

এত আলোচনার মাঝে একই ফ্রেমে ধরা দিলেন অপু এবং পূজা। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী একে অন্যের প্রশংসায় পঞ্চমুখ। অপু বলেন, “পরীমণি মেজ বোন, তমা মির্জা আমার সেজ বোন আর পূজা আমার ছোট বোন। আমার বোনগুলো সুন্দর, তাই আমিও সুন্দর। আমরা সারা ক্ষণ পরস্পরের সঙ্গে যোগাযোগ রাখি। নিয়মিত যোগাযোগ থাকার কারণে আমাদের সম্পর্ক আরও সুন্দর। নুর জাহান ছবিতে পূজা যা অভিনয় করেছিল তা আমি করতেই পারতাম না।” অপুর মুখে প্রশংসা শুনে খুশি পূজাও। তিনি বলেন, “প্রথম বার একসঙ্গে আমি এবং অপুদি। আমি তো ওঁর ছোট বোন। সত্যিই চলচ্চিত্র জগতের রানি অপুদি।”

শাকিবের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে পূজা বলেছিলেন, “আমি তো সবার সঙ্গে কাজ করেছি। কলকাতার আদৃতের সঙ্গে যেমন কাজ করেছি, তেমনই দেশে শাকিব খান, সিয়াম, রোশানের সঙ্গেও কাজ করেছি। আর এখন আদর আজ়াদের সঙ্গেও কাজ করছি। যখনই যাঁর সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গে প্রেমের গুঞ্জন হয়েছে। আর সবার সঙ্গেই যদি প্রেমের গুঞ্জন হয়, তা হলে তো ভাল। তার মানে আমরা পর্দায় ভাল কাজ করছি।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন