Apu Biswas

বাংলাদেশি কোনও প্রযোজকের ইউটিউব হ্যাক করেছেন অপু বিশ্বাস! অভিযোগ শুনে রেগে লাল নায়িকা

গত কাল তাঁর নামে থানায় অভিযোগ জানিয়েছেন সিমি নামক এক প্রযোজক-অভিনেত্রী। সেই অভিযোগের কথা শুনে ক্ষুব্ধ অপু বিশ্বাস। উগরে দিলেন রাগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৩
Share:

অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত।

ফের বিতর্কের কেন্দ্রবিন্দুতে অপু বিশ্বাস। তাঁর নামে হাতিরঝিল থানায় অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী, প্রযোজক সিমি ইসলাম কলি। সিমির অভিযোগ ছিল, তাঁর খোলা ইউটিউব চ্যানেলটি হ্যাক করার নেপথ্যে রয়েছেন নায়িকা। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আওলাদ হোসেন বলেন, “১৮ সেপ্টেম্বর রাতে সিমি ইসলাম কলি নামের এক জন এসে নায়িকা অপু ও অভিনেত্রীর চ্যানেল, ফেসবুক পেজের অ্যাডমিন জাহিদুল ইসলামের নামে সাধারণ ডায়েরি করেন। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা কলির ইউটিউব চ্যানেল হ্যাক করেছেন। বিষয়টি নিয়ে আমরা তদন্ত করছি।” গত কাল এ প্রসঙ্গে অপুর তরফ থেকে মেলেনি কোনও উত্তর। অবশেষে মুখ খুলেছেন নায়িকাও।

Advertisement

বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আবেদনকারী তো আমার যোগ্যই নয়। তাঁর সম্পর্কে কী বলব? আমার অ্যাডমিনের মতো যোগ্যতা তাঁর। তাই আমার অ্যাডমিনই বিষয়টি দেখছেন। আমার চ্যানেলের কনটেন্ট চুরি করে তিনিই আবার আমাদের বিরুদ্ধে জিডি করেন। এটি হাস্যকর। তাঁর চ্যানেল তো সাসপেন্ড করেছে ইউটিউব কর্তৃপক্ষ। এখানে আমরা কী করতে পারি?” এই অভিযোগে যে খুবই বিরক্ত তা নিজের কথাতেই স্পষ্ট করেন অভিনেত্রী। সাক্ষাৎকারে তিনি যোগ করেন, “আমায় অসম্মান করে তিনি যে কথা বলেছেন, সেটা কোন যোগ্যতায়।” এই প্রথম বার নয়, বিভিন্ন কারণে বার বার আলোচনায় এসেছে নায়িকার নাম।

সম্প্রতি অপুর সঙ্গে শাকিব খানের সম্পর্ককে ঘিরেও তৈরি হয়েছিল বিপুল আলোচনা। অনেকেরই প্রশ্ন আদৌ কি কাছাকাছি এসেছেন তাঁরা? এ বিষয়ে কোনও উত্তর দিতেই রাজি নন শাকিব এবং অপু। তাঁদের সম্পর্ক ঠিক কোন খাতে বইছে এখন সবটাই রয়েছে লোকচক্ষুর আড়ালে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন