Mahiya Mahi

‘আমার এক ড্রাম ভালবাসা দরকার’, সন্তান আসার পর মাহিয়া মাহির এ রকম উপলব্ধি কেন?

সদ্য মা হয়েছেন। দিনে দিনে আরও বেশি করে আবেগপ্রবণ হয়ে উঠেছেন বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি। মনের কথা ব্যক্ত করলেন নায়িকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৮:৪৭
Share:

এখনও প্রতিনিয়ত ভালবাসার খোঁজ করে চলেছেন মাহিয়া মাহি। ছবি: ফেসবুক।

সম্প্রতি মা হয়েছেন বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি। অন্তঃসত্ত্বা থাকাকালীন তাঁর উপর দিয়ে অনেক ঝড় বয়ে গিয়েছে। জেল হেফাজতও হয়েছে। ফলে শারীরিক ও মানসিক ভাবে যথেষ্ট ধকল গিয়েছে নায়িকার। ছেলে হওয়ার পর মনের সেই অবস্থার কথাই প্রকাশ্যে বললেন নায়িকা।

Advertisement

মা হয়েছেন। জীবনে অনেকটা এগিয়ে গিয়েছেন। কিন্তু এখনও প্রতিনিয়ত ভালবাসার খোঁজ করে চলেছেন তিনি। বৃহস্পতিবার রাতে নিজের মনের কথাই ব্যক্ত করলেন নায়িকা। লিখলেন, “এই যেমন আমার মাথাব্যথা করছে অথবা জ্বর, ঠান্ডা, নইলে খুব টায়ার্ড লাগছে— এই সমস্ত জিনিস কারও সঙ্গে শেয়ার করতেও আমার ভীষণ আনইজ়ি লাগে।”

মাহি আরও যোগ করেন, “আমি কোনও কারণে দুর্বল, এটা প্রকাশ করাটা খুব লজ্জাজনক বলে মনে হয় আমার। কিন্তু আজকে কাউকে জড়িয়ে ধরে খুব বলতে ইচ্ছা হচ্ছে, আমার না শরীরটা খুব খারাপ লাগছে, খুব কান্না পাচ্ছে। একবার পা ব্যথা তো আবার কোমর ব্যথা, আসলে যে কী সমস্যা সেটিও বুঝতে পারছি না।”

Advertisement

মনের অবস্থার কথা ব্যক্ত করতেই মাহি জানিয়েছেন, এখন তাঁর শুধুই ভালবাসা দরকার। অভিনেত্রী লিখেছেন, ‘‘শুধু এইটুকু বুঝতে পারছি, আমার ভীষণ ভয়ঙ্কর রকমের এক ড্রাম ভালবাসা দরকার।’’ সেই ভালবাসা তাঁকে মাথায় হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দেবে এবং তাঁর ব্যথাকে অনুভব করবে বলেই উল্লেখ করেছেন অভিনেত্রী। ছেলে হওয়ার পর নিজের মনের ভাব এই ভাবেই প্রকাশ্যে বলে ফেললেন মাহি। তবে, পরে অভিনেত্রী তাঁর ফেসবুক থেকে তাঁর এই দীর্ঘ পোস্টটি মুছে দেন। কিন্তু ততক্ষণে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে মাহির ‘খোলা চিঠি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন