Joyjit Banerjee

বাবা জয়জিতের সামনেই ছেলে যশোজিৎকে প্রেমপ্রস্তাব, কী বললেন অভিনেতা জয়জিৎ?

জয়জিৎ বন্দ্যোপাধ্যায় টলিপাড়ার পরিচিত মুখ। সদ্য ছেলেকে নিয়ে পাহাড় থেকে ঘুরে এলেন। তবে অভিনেতার ছেলের নতুন কিছু ছবি দেখে চারদিকে হইচই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৬:১৪
Share:

উত্তরবঙ্গে গিয়ে ছেলের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করেই চলেছেন জয়জিৎ। ছবি: ফেসবুক।

বাবা-ছেলে মিলে ঘুরতে গিয়েছেন উত্তরবঙ্গ। মাঝেমাঝেই একসঙ্গে ঘুরতে বেড়িয়ে পড়েন তাঁরা। অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় এবং ছেলে যশোজিৎ বন্দ্যোপাধ্যায়। ছেলেরা বড় হয়ে গেলে তখন বাবাদের বন্ধু হয়ে ওঠে। অনেকটা মা-মেয়ের সম্পর্কের মতো।

Advertisement

উত্তরবঙ্গে গিয়ে ছেলের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করেই চলেছেন জয়জিৎ। কালো গেঞ্জি আর জ্যাকেটে পোজ় দিয়ে ছবি তুলতে দেখা গেল যশোজিৎকে। সেই ছবি ফেসবুকে পোস্ট করেন অভিনেতা নিজেই। যশোজিতের ছবি ভরে উঠেছে মন্তব্যে। এক জন লিখেছেন,“আপনার ছেলেকে দেখে আমার ভাল লেগেছে। অনেকটা ক্রাশ হওয়ার মতো মনে হল।” এমন মন্তব্য দেখে কি আর চুপ থাকতে পারেন ছেলের বাবা? তেমনই আবার উত্তর দিলেন তাঁকে।

এ ক্ষেত্রে অভিনেতা কোনও দায়িত্বই নেননি। উল্টে স্ত্রী শ্রেয়ার দিকে সবটা ঘুরিয়ে দিয়েছেন। জয়জিৎ লেখেন, “এই ব্যাপারটায় ওর মা শ্রেয়া বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলে নাও।” অনেকেই অবশ্য মন্তব্য করেছেন, “সত্যিই হালকা ভাল লাগা তৈরি হয়েছে।” না, যশোজিতের কোনও উত্তর পাওয়া যায়নি অবশ্য।

Advertisement

প্রসঙ্গত, উত্তরবঙ্গ যাওয়ার পথে ‘বন্দে ভারত’-এর সফর নিয়ে জয়জিতের মন্তব্য মোটে পছন্দ হয়নি কারও। এই বিষয়ে তিনি আনন্দবাজার অনলাইনকে বলেন, “বুঝতে পারছি না, কী ভুল বলেছি। গণপরিবহণের ভাল-খারাপটা প্রকাশ্যে তুলে ধরার মধ্যে দিয়ে আমি কোন রাজনৈতিক দলের বিরোধিতা করছি তা স্পষ্ট হয় কি না, আমার জানা নেই।’’ যাঁরা সমালোচনা করছেন তাঁদেরকে কী বলবেন? জয়জিতের সংক্ষিপ্ত প্রতিক্রিয়া, ‘‘আমার পদবিতে ভুলবেন না!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন