Pori Moni

ছেলের অসুস্থতার জন্য দায়ী পরীমণি! কটাক্ষের জবাবে কী লিখলেন বাংলাদেশি অভিনেত্রী?

ছেলেকে নিয়ে গত কয়েক দিন ধরে খুবই ভুগছেন পরীমণি। তার মাঝে অনুরাগীদের নেতিবাচক মন্তব্যে রেগে গেলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৬:৫৮
Share:

পরীমণি। —ফাইল চিত্র।

ছেলের ধুম জ্বর। চিন্তিত অভিনেত্রী পরীমণি। পাশে নেই স্বামী শরিফুল রাজ। ছেলে রাজ্যকে একা হাতেই সামলাতে হচ্ছে তাঁকে। কিছু দিন আগে তড়িঘড়ি হাসপাতালে ছুটতে হয়েছিল। আচমকা আবার ছেলের ১০৩ জ্বর দেখে খুব আতঙ্কিত নায়িকা। ১১ মাসের খুদের হাতে চ্যানেলও করতে হয়েছে। এত কিছুর মধ্যে পরীর দিকেই অভিযোগের আঙুল তুলেছেন অনেকে। কারও বক্তব্য, মায়ের জন্যই নাকি অসুস্থ হয়ে পড়েছে ছেলে। একরত্তিকে সুস্থ জীবন দিতে পারছেন না তিনি। অনুরাগীদের একাংশের মন্তব্য পড়ে খুবই বিরক্ত নায়িকা। ক্ষোভ উগরে দিলেন সমাজমাধ্যমে।

Advertisement

পরীমণির ফেসবুক পোস্ট। ছবি: ফেসবুক।

পরী লেখেন, “এই যে বাচ্চার কিছু হলেই মাকে যারা দোষারোপ করে, তাদের আসলে নিজেদের জীবনের কোনও কাজ নেই রয়েছে শুধুই হতাশা। এরা কিছু বুঝুক আর না বুঝুক, আগে অন্যের ঘাড়ে দোষ চাপায়।’’ এর সঙ্গে অভিনেত্রী লেখেন, ‘‘কোনও আইডিয়া আছে বাচ্চা অসুস্থ হলে এক জন মায়ের কী পরিমাণ মানসিক চাপ যায়! তার উপর এই সব বাজে কথাবার্তা একদমই নেওয়া যায় না ভাই।”

এক দিকে নায়িকা ব্যস্ত ছেলে এবং পারিপার্শ্বিক ঝামেলা নিয়ে। অন্য দিকে রাজ আছেন তাঁর মতো। বাংলাদেশের সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, রাজ কলকাতা থেকে ইতিমধ্যেই বাংলাদেশে ফিরেছেন। তবে তিনি পরীর সঙ্গে নেই। ঢাকাতেও নেই। এই মুহূর্তে তিনি রয়েছেন বাংলাদেশের ভান্ডারিয়া শহরে। বরারবই অভিনেতা বলে এসেছেন ঘুরতে যেতে বেশ পছন্দ করেন তিনি। একা একাই নানা জায়গায় ঘুরে বেড়ান। তবে ভান্ডারিয়াতে তিনি শুধুই যে ঘুরতে গিয়েছেন এমনটা নয়। খুব শীঘ্রই নতুন কাজ শুরু করতে চলেছেন। তার প্রস্তুতি নিতে ক’দিন ঢাকার বাইরে রয়েছেন অভিনেতা। তবে নতুন কাজ নিয়ে এখনই কিছু বলতে নারাজ অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন