Pori Moni

ধুম জ্বরে কাবু ১১ মাসের ছেলে রাজ্য, চিন্তায় মা পরীমণি

কয়েক দিন আগেই ছেলে রাজ্যকে নিয়ে হাসপাতালে ছিলেন নায়িকা পরীমণি। তার পর সুস্থও হয়ে গিয়েছিল একরত্তি। আবারও ধুম জ্বরে আক্রান্ত নায়িকার ছেলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৭:৪২
Share:

ছেলে রাজ্যের সঙ্গে পরীমণি। ছবি: সংগৃহীত।

ছেলেকে একা হাতেই সামলাচ্ছেন ও পার বাংলার চর্চিত অভিনেত্রী পরীমণি। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিস্তর ঝামেলার পর আপাতত নিজের বা়ড়িতে ছেলেকে নিয়েই রয়েছেন নায়িকা। সদ্য ১১ মাস পূর্ণ করল পরী এবং রাজের ছেলে রাজ্য। ঘটা করে উদ্‌যাপনও করেছেন অভিনেত্রী। তার দু’দিন কাটতে না কাটতেই ছেলের অসুস্থতার খবর শোনালেন নায়িকা। এর কয়েক দিন আগে ছেলেকে নিয়ে হাসপাতালে কাটিয়েছিলেন তিনি। সে ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী। আবারও অসুস্থ হয়ে পড়েছে রাজ্য। ধুম জ্বর। থার্মোমিটার দিয়ে পরীক্ষা করে পরী দেখেন, তাপমাত্রা প্রায় ১০৩ ডিগ্রি ছুঁয়েছে। থার্মোমিটারের ছবি পোস্ট করে নায়িকা লেখেন, “বাচ্চার এমন ভাবে জ্বর এই প্রথম হল।” স্বাভাবিক ভাবে খুবই চিন্তিত হয়ে পড়েছেন অভিনেত্রী।

Advertisement

পরীমণির ফেসবুক স্টোরি। ছবি: সংগৃহীত।

আগের বার যখন হাসপাতালে ভর্তি হয়েছিল রাজ্য, তখনও মলদ্বীপে ছুটি কাটাচ্ছিলেন শরিফুল। এখনও নাকি দেশের বাইরে রয়েছেন অভিনেতা। কয়েক মাস আগের কথা। নায়কের ফেসবুক থেকে ছড়িয়ে পড়ে তিন নায়িকার গোপন ভিডিয়ো। তার পর থেকেই শুরু সমস্যার।

২৪ ঘণ্টার মধ্যে বিচ্ছেদ চেয়েছিলেন নায়িকা। সেই জল গড়িয়েছে অনেকটাই। তবে শরিফুল এ বিষয়ে কোনও মন্তব্যই তেমন ভাবে করেননি। তবে ফেসবুকে ক্ষমা চেয়ে লিখেছিলেন একটি বড় পোস্ট। সম্প্রতি এই ঝামেলার মাঝেই নায়িকার পঞ্চম বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। মজার ছলে এক সাক্ষাৎকারে নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন বাংলাদেশের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আশরাফুল। প্রকাশ্যে এই ঘটনা দেখে অনেকেই চমকে গিয়েছেন। যদিও এই মুহূর্তে ছেলেকেই নিয়ে ব্যস্ত পরীমণি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন