PoriMoni

পরীমণির হাজতবাস কী ভাবিয়েছিল নায়িকার বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদের?

বিতর্ক কোনও দিন তাঁর পিছু ছাড়ে না। পরীমণির জীবন আবর্তিত বিভিন্ন বিতর্কে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অতীতে ডুব দিলেন নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১৬:৫১
Share:

পরীমণি। ছবি: সংগৃহীত।

স্বামী শরিফুল রাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের কারণে এমনিতেই শিরোনামে রয়েছেন অভিনেত্রী পরীমণি। গত কয়েক মাস ধরে সিনেমা পাড়ায় চর্চায় তাঁদের দাম্পত্য কলহ। বাংলাদেশের তিন নায়িকার গোপন ভিডিয়ো নায়কের সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়তেই আরও বেশি অশান্তি শুরু হয় তারকা দম্পতির মধ্যে। কয়েক সপ্তাহ হল রাজকে বিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন অভিনেত্রী। এর মাঝেই ফের উঠে এল নায়িকার অতীত জীবনের বেশ কিছু ঘটনা। ব্যক্তিগত জীবনে যা জটিলতাই হোক না কেন তার পরেও কাজে মন দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন একটি সিরিজ়ও। যা আইনি জটিলতাতেও জড়ায়। সেই সিরিজ়ের প্রচারেই ওটিটি প্ল্যাটফর্ম ‘বঙ্গ বিডি’র একটি সাক্ষাৎকারে উঠে আসে নায়িকার জীবনের নানা রকম দিক। সংশোধনাগারে কাটানোর সময়, রাজের সঙ্গে বিচ্ছেদের প্রসঙ্গও ওঠে।

Advertisement

সেই সাক্ষাৎকারে পরীমণি বলেন, “আমি জেলে থাকার সময় তো বাইরের জগতের সঙ্গে আমার কোনও যোগ ছিল না। শুনেছিলাম অনেকে বলেছেন, আমার তিন চারটে বর আছে। এটা কি সম্ভব বলুন? আমার কাছের বন্ধু, আত্মীয়-স্বজনরা তো মনে করেছিলেন আমি হয়তো আর জেল থেকে ছাড়া পাব না। এই সব ভাবার কি কোনও মানে আছে?” সব কিছু বলে হেসে উঠেছিলেন নায়িকা।

এই মুহূর্তে এক দিকে যেমন চলছে বিচ্ছেদের প্রক্রিয়া। অন্য দিকে, পরীর দায়িত্বে রয়েছে তাঁর ছেলে। বিচ্ছেদের ঘোষণা করার পর নায়িকা জানান, তাঁর ছেলের দায়িত্ব সম্পূর্ণ ভাবে তাঁরই। রাজও জানিয়েছিলেন তিনি পরীর সব সিদ্ধান্ত মেনে নেবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন