Sohini-Shovon

সোহিনীর জন্মদিনে বেড়ানোর সঙ্গী শোভন, চর্চা জারি গায়ক-অভিনেত্রীর সম্পর্কের

সোহিনী-রণজয়ের প্রেম ভাঙার খবর প্রকাশ্যে এসেছে কয়েক মাস হল। এর মাঝেই তুঙ্গে আলোচনা। এ বার নাকি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শোভন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১৩:৩০
Share:

(বাঁ দিকে) সোহিনী সরকার, শোভন গঙ্গোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

তাঁদের সম্পর্ক নিয়ে ইদানীং টলিপাড়ায় চর্চা তুঙ্গে। সদ্য প্রকাশ্যে এসেছে সোহিনী সরকার এবং রণজয় বিষ্ণুর বিচ্ছেদের খবর। এই ঘটনার কয়েক দিন কাটতে না কাটতেই শুরু গুঞ্জন। সোহিনী আর গায়ক শোভন গঙ্গোপাধ্যায়কে নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। কিছু মাস হল অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেম ভেঙেছে গায়কের। তাঁদের সম্পর্ক ভাঙা নিয়েও কম চর্চা হয়নি। এর পরই নতুন কাহিনির সূত্রপাত। শোভন-সোহিনীর নতুন সম্পর্কের আভাস নাকি পাচ্ছেন অনেকেই। তবে গায়ক এবং অভিনেত্রী কারও তরফ থেকেই কিছু শোনা যায়নি। ১ অক্টোবর ছিল সোহিনীর জন্মদিন। বিশেষ দিনটা আরও কিছুটা বিশেষ করে তোলার জন্য শহর থেকে খানিকটা দূরে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন নায়িকার বেশ কিছু ঘনিষ্ঠ বন্ধু। গিয়েছিলেন অঙ্কিতা চক্রবর্তী এবং তাঁর স্বামী প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ও। বন্ধুদের ভিড়ে সকলেই খুঁজছিলেন শোভনকে। সোহিনীর নতুন ছবিতে অবশেষে ধরা দিলেন গায়ক।

Advertisement

ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সোহিনী। ছবি: সংগৃহীত।

ইনস্টাগ্রামে নতুন একগুচ্ছ ছবি পোস্ট করেছেন সোহিনী। তার মধ্যে একটিতে দেখা গেল গায়ককে। জানলার বাইরে মজার ছলে পোজ় দিয়েছেন তিনি। এই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হল আলোচনা। তা হলে কি টলিপাড়ার গুঞ্জনই সত্যি? উত্তর খুঁজতে যোগাযোগ করার চেষ্টা করা হয় গায়কের সঙ্গে। তাঁর ফোন বেজে গিয়েছে। এখন অবশ্য সকলেরই ব্যস্ততা তুঙ্গে। সামনে দুর্গাপুজো।সেই প্রস্তুতি তো চলছেই।

কিছু দিন পরেই সত্যবতী রূপে মুঠোফোনে ধরা দেবেন সোহিনী। সৃজিত মুখোপাধ্যায়ের ‘ দুর্গরহস্য’ সিরিজ়ে সত্যবতীর চরিত্রে অভিনয় করছেন। এক দিকে যেমন এই নতুন সম্পর্কের গুঞ্জন, তেমনই রণজয় মন দিয়েছেন নিজের কাজে। তিনি আরও বেশি করে কাজে মগ্ন থাকতে চান। পুজোটা সম্ভবত শহরের বাইরেই কাটাবেন অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন