Shakib Khan

শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন, বিয়ের পর সিনেমা ছাড়ার সিদ্ধান্ত পূজা চেরির!

বিভিন্ন সময় শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে পূজা চেরির। সম্প্রতি নিজের বিয়ে নিয়ে পরিকল্পনার কথা জানালেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ২১:৩২
Share:

(বাঁ দিকে) শাকিব খান। পূজা চেরি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বাংলাদেশের অন্যতম চর্চিত নায়িকা তিনি। শুধু বাংলাদেশেই নয়, কলকাতায়ও ছবি করেছেন তিনি। রাজ চক্রবর্তীর পরিচালনায় আদৃত রায়ের বিপরীতে ‘নুর জাহান’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। যাঁর সঙ্গেই ছবি করছেন তাঁর সঙ্গেই প্রেমের গুঞ্জন ছড়িয়েছে তাঁর। তবে সব থেকে বেশি প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে শাকিব খানের সঙ্গে। তিনি পূজা চেরি। সম্প্রতি নিজের বিয়ে থেকে সহ-অভিনেতাদের সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী। জানালেন নিজের ভবিষ্যৎ পরিকল্পনা।

Advertisement

পূজা চেরি নিজের বিয়ের প্রসঙ্গে বলেন, ‘‘আমি মিডিয়ার কোনও মানুষকে বিয়ে করব না। আর যখন বিয়ে করব, তার পর থেকে আমাকে ক্যামেরার সামনেও দেখা যাবে না। এটা সব সময় বলি। তাই বলে এমন নয় যে, আমি এখনই বিয়ে করে ফেলছি। আমি ভাল ভাল কাজ করতে চাই। ভাল ভাল কাজ দর্শকদের উপহার দিয়ে তবেই চলচ্চিত্রকে বিদায় জানাব।’’

এমনিতেই বুবলী-অপুকে নিয়ে ত্রিকোণ সম্পর্কে রয়েছেন অভিনেতা। এর মাঝেই শাকিবের সঙ্গে বার বার নাম জড়িয়েছে পূজার। সেই প্রসঙ্গে বাংলাদেশের সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘‘আমি তো সবার সঙ্গে কাজ করেছি। কলকাতার আদৃতের সঙ্গে যেমন কাজ করেছি, তেমনি দেশে শাকিব খান, সিয়াম, রোশানের সঙ্গেও কাজ করেছি। আর এখন আদর আজাদের সঙ্গেও কাজ করছি। যখনই যাঁর সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গে প্রেমের গুঞ্জন হয়েছে। আর সবার সঙ্গেই যদি প্রেমের গুঞ্জন হয়, তা হলে তো ভাল। তার মানে আমরা পর্দায় ভাল কাজ করছি।’’

Advertisement

বাংলাদেশের ‘লিপস্টিক’ ছবিতে কাজ করার কথা ছিল টলি অভিনেত্রী দর্শনা বণিকের। তবে দর্শনার দাবি, গল্পকারের থেকে কুরুচিকর প্রস্তাব পাওয়ায় ছেড়েছেন সে দেশের কাজ। এই মুহূর্তে সেই ছবিতে মুখ বদল ঘটেছে। দর্শনার জায়গা নিয়েছেন পূজা চেরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন