Sanai Mahbub

বছর ঘুরল না, কার কারণে সংসার ভাঙল ও পার বাংলার মডেল সানাইয়ের?

ধর্মীয় জীবন যাপন করবেন বলে গ্ল্যামার জগৎকে বিদায় জানিয়েছিলেন বাংলাদেশি মডেল সানাই মেহবুব। তার পর গোপনে বিয়ে। কিন্তু এক বছরের মাথায় কী কারণে সংসার ভাঙল এই আলোচিত মডেলের?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৯:৩৪
Share:

বিবাহবার্ষিকীর আগেই বিয়ে ভাঙল সানাইয়ের। ছবি: সংগৃহীত।

বাংলাদেশের চর্চিত মডেল সানাই মেহবুব। শরীরে বিবিধ অস্ত্রোপচার এবং তার ভিডিয়ো সমজমাধ্যমে দেওয়ার কারণে রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন তিনি। এক সময় একের পর এক খোলামেলা ছবি দিতে থাকেন নিজের সমাজমাধ্যমের পাতায়। শালীনতা লঙ্ঘনের কারণে থানায় ডাক পড়ে তাঁর, অবশ্য সেই সময় মুচলেকা দিয়ে ছাড়া পান তিনি। সে সব কথা প্রায় বছর চারেক আগেকার। ২০২১ সালে হঠাৎই ধর্মীয় জীবন যাপন করবেন বলে গ্ল্যামার জগৎকে বিদায় জানান। তার পর ২০২২ সালের ২৭ মে গোপনে বিয়ে করেন এক ব্যাঙ্ককর্মীকে। সেই বিয়ের বছর পার হল না, এর মধ্যেই বিচ্ছেদ ঘোষণা করলেন সানাই। যদিও বিচ্ছেদের কারণ হিসেবে দায়ী করেছেন শাশুড়িকেই।

Advertisement

বিবাহবার্ষিকীর ঠিক আগেই বিবাহবিচ্ছেদ ঘোষণা করলেন সানাই। বাংলাদেশের সংবাদমাধ্যমে সানাই বলেন, ‘‘গলায় কাঁটা নিয়ে কত দিন থাকা যায়? অনেক চেষ্টা করেছি, সংসারটা না ভাঙার। একটা সংসার টিকিয়ে রাখতে দু’জনের চেষ্টা লাগে। কিন্তু ওর মধ্যে সেটা দেখি না।’’

তিনি আরও বলেন, ‘‘আমার শাশুড়ির জন্যই আমাদের সংসারটা ভাঙনের পথে। প্রতিনিয়তই শাশুড়ি আমাকে নিয়ে সমস্যা তৈরি করছেন। এ নিয়ে স্বামীকে বললেও সে চুপ করে থাকে। জুন মাসের ৭ তারিখ কোর্টের মাধ্যমে আমাদের আনুষ্ঠানিক ভাবে ছাড়াছাড়ি হয়ে যাবে।’’

Advertisement

২০১৯ সালে বাংলাদেশের এক মন্ত্রীর সঙ্গে তাঁর বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যায়। পরে অবশ্য আবু সালেহ মুসাকে বিয়ে করেন তিনি। এ বার সেই বিয়ে ভাঙনের পথে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন