Shirin Shila

জোর করে চুমু! ভেবেছিলেন মানসিক ভাবে অসুস্থ, সত্যি জানতে পেরে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

দু’দিন আগের ঘটনা। প্রকাশ্যে বাংলাদেশের অভিনেত্রী শিরিন শিলাকে চুমু খাওয়ার চেষ্টা করেন তাঁর এক ভক্ত। মানসিক ভাবে অসুস্থ ভেবে তাঁকে কাছে টেনে নিয়েছিলেন নায়িকা। ঘটল বিপত্তি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১১:৪৩
Share:

কেন কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী শিরিন শিলা? —ফাইল চিত্র।

প্রিয় তারকাদের চোখের সামনে দেখলে এক বার ছুঁয়ে দেখতে ইচ্ছে হয় তাঁদের ভক্তদের। সেই ইচ্ছেই যেন মাত্রা অতিক্রম করে গেল। বাংলাদেশের অভিনেত্রী শিরিন শিলা মেটাতে গিয়েছিলেন ভক্তের আবদার। তা করতে গিয়েই ঘটল বিপত্তি। ফেসবুক লাইভে এসে কান্নাকাটি জুড়লেন শিরিন। মনের ক্ষোভ বেরিয়ে এল মুখে। শহরের রাস্তায় শুটিং করছিলেন তিনি। নায়িকার শুটিং দেখবেন বলে ভিড় করেছিলেন অনেকেই। তার মাঝেই এক ভক্ত এসে জড়িয়ে ধরেন, সঙ্গে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করেন নায়িকাকে।

Advertisement

সেই ভিডিয়ো ফেসবুকে পোস্ট করার পর থেকেই চারিদিকে নানা রকমের মন্তব্য। অনেকে সেখানে থেকেই নিজেদের মতো করে নতুন ভিডিয়ো তৈরি করেছেন, সঙ্গে লেখালেখি তো আছেই। সহানুভূতিশীল হয়ে সেই ভক্তের খোঁজে নিজের সহকারীকে পাঠিয়েছিলেন। ভেবেছিলেন তাঁকে নিয়ে একসঙ্গে খাওয়াদাওয়া করবেন। গাড়িতে চড়িয়ে ঘুরতে নিয়ে যাবেন। কিন্তু তাঁর খোঁজ করতে গিয়ে যা তথ্য প্রকাশ্যে এসেছে তা শুনে ক্ষুব্ধ নায়িকা। কাঁদতে কাঁদতে শিরিন বললেন, “আমি ভেবেছিলাম ও মানসিক ভাবে অসুস্থ। তাই ওর মনের ইচ্ছা পূরণ করার চেষ্টা করেছিলাম। কিন্তু জানতে পারলাম, নয় দিন হল বিয়ে করেছে। মা আছে। পেশায় রিকশাচালক। যে নয় দিন হল বিয়ে করেছে, সে কী করে মানসিক ভাবে অসুস্থ হতে পারে? আমার সঙ্গে প্রতারণা করেছে। এটা অন্যায়। সকলের সামনে হাস্যকর হয়ে গেলাম তো।”

সকলের কাছে বিনীত অনুরোধ করেছেন নায়িকা, যেন এই বিষয় নিয়ে আর কিছু লেখা না হয়। কিছু দিন আগে ঘটেছিল এমনই আর এক ঘটনা। কয়েক দিন আগেই এ রকমই এক অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী অহনা কুমার। ছবি তোলার সময় এক অনুরাগী তাঁর কোমর জড়িয়ে ধরেছিলেন। সেই ঘটনার প্রতিবাদ করেছিলেন অভিনেত্রী। এ যেন সেই ঘটনারই পুনরাবৃত্তি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন