Tanjin Tisha

‘মাতাল নায়িকা’, তানজিন তিশার জন্মদিনের ছবি দেখে ধেয়ে এল কটাক্ষ

শেষ কয়েক সপ্তাহ ধরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে তানজিন তিশা-সহ বাংলাদেশের আরও দুই অভিনেত্রী। নিজের জন্মদিনে কটাক্ষের মুখে নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ১২:৪৪
Share:

বাংলাদেশি অভিনেত্রী তানজিন তিশা। ছবি: সংগৃহীত।

সাদা, বেগনি আর সোনালি বেলুনে সাজানো চারিদিক। থিমের সঙ্গে মানানসই রঙের শাড়িতে হাসিমুখে দাঁড়িয়ে বাংলাদেশের অভিনেত্রী তানজিন তিশা। উপলক্ষ নায়িকার জন্মদিন। ৮ জুন ছিল নায়িকার জন্মদিন। বিশেষ দিনটা পরিবারের সঙ্গে উদ্‌যাপন করার পরিকল্পনা করেছিলেন অভিনেত্রী। জন্মদিন পালন করতে গিয়ে ঘটল আর এক বিপত্তি। সম্প্রতি গোপন ভিডিয়ো ফাঁসের বিতর্কে উঠে এসেছে তিশার নাম। যে ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল শরিফুল রাজের ফেসবুক থেকে। যেখানে দেখা গিয়েছিল লিফ্‌টের মধ্যে রয়েছেন নায়িকা। তাঁকে দেখে অনেকেই মনে করেছেন, তিশা নাকি ছিলেন মদ্যপ অবস্থায়। যদিও ভিডিয়োটি পোস্টের ১৮ মিনিটের মাথায় তা মুছে দেওয়া হয়।

Advertisement

এই বিতর্কের পরেই তিশার জন্মদিন উদ্‌যাপন মোটেই ভাল চোখে দেখেননি অনুরাগীরা। জন্মদিন উদ্‌যাপনের বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন নায়িকা। সে ছবি দেখা মাত্র একের পর এক নেতিবাচক মন্তব্য ধেয়ে আসতে থাকে। কেউ লিখেছেন,“মাতাল নায়িকা।” কেউ আবার রাজের সঙ্গে তিশার সম্পর্ককে ঘিরেও নানা ধরনের মন্তব্য করেছেন। যদিও তিশার তরফ থেকে মেলেনি কোনও উত্তর। তবে এমন সব মন্তব্য দেখে মুখ বন্ধ নেই তিশার ভক্তদের। তাঁরা কথা শোনাতে ছাড়েননি। পাল্টা আক্রমণ করেছেন নায়িকার পক্ষে নিয়ে।

ইতিমধ্যেই ভিডিয়ো বিতর্ক গ়ড়িয়েছে বহু দূর। শরিফুল প্রকাশ্যে সকলের কাছে ক্ষমাও চেয়েছেন। এই ঝামেলার মাঝে প্রকাশ্যে এসেছে পরীমণির সঙ্গে রাজের দাম্পত্যকলহ। ভিডিয়ো ফাঁসের নেপথ্যে রয়েছেন পরী এমনই অভিযোগ তুলেছিলেন ভুক্তভোগী সুনেরাহ বিনতে কামাল। যা শুনে আরও রেগে গিয়েছেন নায়িকা। শুধু তা-ই নয়, রাজ যে তাঁদের কোনও খোঁজ নিচ্ছেন না, সেই অভিযোগও করেছিলেন নায়িকা। কিছু দিন আগে প্রকাশ্যে রাজের থেকে আইনি বিচ্ছেদও চেয়েছেন তিনি। তবে রাজের একটাই বক্তব্য, যেটা হবে, সেটা পরীর কথা মতোই। নায়িকার সঙ্গে তিনি যে সংসার করতে আগ্রহী তা বার বার বলেছেন। তবে পঞ্চম স্বামীর সঙ্গে যে আর পরী থাকতে চান না, সে কথা স্পষ্ট করেছেন নায়িকা। তাঁদের সম্পর্ক এ বার কোন দিকে মোড় নেবে, সেটা দেখার অপেক্ষাতেই রয়েছেন অনেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন