Mainul Ahsan Noble

‘সারেগামাপা’-র খ্যাতি চাই না, এটা ধার করা জনপ্রিয়তা: নোবেল

পেশাদার বৃত্ত থেকে ব্যক্তিগত জীবন— তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। এত বিতর্কের পর আড়ালেই থাকতে চান নোবেল।

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১২:০২
Share:

লোকসমাজের আড়ালে থাকতে চান নোবেল। —ফাইল চিত্র।

তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই। বার বারই তাঁর ব্যক্তিগত জীবন উঠে এসেছে শিরোনামে। তিনি বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুল এহসান নোবেল। এ পার বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সারেগামাপা’-র মাধ্যমে দুই বাংলাতেই বিপুল জনপ্রিয়তা পান নোবেল। তার পর অবশ্য গায়ককে নিয়ে কম বিতর্ক হয়নি। নোবেলের বিরুদ্ধে একাধিক অভিযোগও তুলেছিলেন নোবেলের প্রাক্তন স্ত্রী। এত বিতর্ক, এত কটাক্ষের পর নোবেলের কী উপলব্ধি? নিজের সব ক্ষোভ, দুঃখ উগরে দিলেন গায়ক।

Advertisement

বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে নোবেল জানিয়েছেন, মিডিয়া জগৎ একাকীত্বের জায়গা। সাধারণ মানুষ সেটা বোঝেন না। ‘সারেগামাপা’-র খ্যাতিও তিনি চান না। নোবেল বলেন, “আমি ‘সারেগামাপা’-র নোবেলকে ভুলে থাকতে চাই। ওই রিয়্যালিটি শো-এর খ্যাতি খানিকটা ধার করা বলে মনে হয় আমার। ওখান থেকে পরিচিতি পেলেও সেই পরিচিতি আমি ভুলে যেতে চাই। এটা ধার করা জনপ্রিয়তা।”

একাধিক বার প্রকাশ্যে নোবেলের বিরুদ্ধে অভিযোগ এনেছেন তাঁর স্ত্রী। এত ঝামেলার পর তিনি আর বিয়ে নিয়ে কিছু ভাবছেন না। এ প্রসঙ্গে অবশ্য তাঁর বক্তব্য, “কিছু কারণে আমার উপর মানুষের রাগ, ক্ষোভ আছে। বেশ কিছু দিন আড়ালে থাকলে মানুষ তা ভুলে যাবেন। প্রেমে ছ্যাঁকা খেলে মানুষের জীবন বিভীষিকা হয়ে যায়। আমি তো প্রেম করিনি। সরাসরি বিয়ে করেছি। আর বিয়েতে ছ্যাঁকা খেলে মানুষের কী হয়, বুঝুন এ বার।”

Advertisement

নোবেল আপাতত তাঁর অ্যালবামের কাজে মন দিতে চান। নিয়মিত স্টেজ শো করছেন। নিজের পারিশ্রমিকও নাকি খানিকটা কমিয়েছেন তিনি। কারণ, অ্যালবাম তৈরির জন্য তাঁর বেশ খানিকটা অর্থের প্রয়োজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন