batman

করোনায় ব্যাটম্যানও

ম্যাট রিভস পরিচালিত এই ছবির প্রযোজক ওয়ার্নার ব্রাদার্সের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, সেটের এক সদস্যের কোভিড-১৯ পজ়িটিভ আসায় প্রোটোকল মেনে আপাতত শুটিং বন্ধ এবং সেলফ-আইসোলেশনে থাকবে ছবির টিম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২০ ০১:৪৭
Share:

চ্যাডউইক

রবার্ট প্যাটিনসনের কোভিড-১৯ টেস্ট রিপোর্ট পজ়িটিভ আসায় ফের আটকে গেল ‘দ্য ব্যাটম্যান’-এর শুটিং। ম্যাট রিভস পরিচালিত এই ছবির প্রযোজক ওয়ার্নার ব্রাদার্সের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, সেটের এক সদস্যের কোভিড-১৯ পজ়িটিভ আসায় প্রোটোকল মেনে আপাতত শুটিং বন্ধ এবং সেলফ-আইসোলেশনে থাকবে ছবির টিম। সেই বিবৃতিতে রবার্ট প্যাটিনসনের নাম উল্লেখ করা হয়নি। যদিও মার্কিন সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী অভিনেতার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। এ বছরের গোড়ার দিকেই গ্লাসগোয় শুটিং শুরু হয়েছিল ‘দ্য ব্যাটম্যান’-এর। মাইকেল কিটন, ক্রিশ্চিয়ান বেল, বেন অ্যাফ্লেকদের উত্তরসূরি হিসেবে রবার্ট প্যাটিনসনকে নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকে। তবে ডিসি কমিকস এবং ওয়ার্নার ব্রাদার্স ভরসা রেখেছিল ‘টোয়াইলাইট’ তারকার উপরেই। এর পরেই বিশ্বজুড়ে অতিমারির দাপটে বন্ধ হয়ে যায় ছবির শুটিং। ২০২১ সালের জুন মাসের পরিবর্তে ছবি-মুক্তির পরিকল্পনা পিছিয়ে দেওয়া হয় অক্টোবরে। প্রায় ছ’মাসের বিরতির পরে ফের শুটিং শুরু হয় লন্ডন ও সংলগ্ন এলাকায়। প্রকাশ পায় পোস্টারও। শুটিং শুরুর দিনকয়েকের মধ্যেই কোভিডে আক্রান্ত হন রবার্ট। পর্দার ব্যাটম্যানের করোনায় আক্রান্ত হওয়ার ঘটনাকে কেউ বলছেন ভাগ্যের পরিহাস, কেউ আবার আঙুল তুলেছেন ব্যাটম্যানের মাস্কের দিকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন