Rubel-Sweta

১৪ ঘণ্টা চলছে শুটিং, তাই দেখা হচ্ছে না রুবেল-শ্বেতার! নায়কের জন্য কী করলেন নায়িকা?

শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাসের প্রেম নিয়ে টলিপাড়ায় বিপুল আলোচনা। সিরিয়ালের শুটিংয়ের ব্যস্ততায় দেখাই হচ্ছে না নায়ক-নায়িকার মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৭:২১
Share:

(বাঁ দিকে) রুবেল দাস। শ্বেতা ভট্টাচার্য (ডান দিকে)। —ফাইল চিত্র।

রণজয় বিষ্ণুর সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। নতুন সিরিয়ালের নাম ‘কোন গোপনে মন ভেসেছে’। সিরিয়ালের প্রোমো ইতিমধ্যেই দেখে ফেলেছেন সবাই। নতুন কাজও আসছে। ফলে খুবই ব্যস্ত অভিনেত্রী। এমনিতেই ছোট পর্দার অভিনেতাদের দিনে ১৪ ঘণ্টা শুটিং করতে হয়। আর নতুন কোনও কাজ শুরু হলে তো বাড়তি চাপ। এই কয়েকটা দিন শ্বেতাও খুব ব্যস্ত। তাই কাজের চাপে প্রেমিক রুবেল দাসকেও সঠিক সময় দিতে পারছেন না তিনি। অন্য দিকে, রুবেলও ব্যস্ত তাঁর সিরিয়াল নিয়ে। শত ব্যস্ততার মাঝে রুবেলের জন্য বিশেষ পোস্ট করলেন শ্বেতা। শুটিংয়ের জন্য শহরের বাইরে রয়েছেন নায়িকা। সে কারণে আরও বেশি করে রুবেলকে মিস্ করছেন তিনি। তাই একটি বিশেষ রিল ভিডিয়ো পোস্ট করলেন শ্বেতা।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, চারিদিকে সবুজ। মাঝে হাসিমুখে গানের তালে পা মেলাচ্ছেন শ্বেতা। ভিডিয়োটি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “শুধু তোর জন্য রুবেল। খুব মনে পড়ছে ।” নায়কের তরফ থেকে এসেছে তেমনই মিষ্টি উত্তর। রুবেল লেখেন, “জিও আমার বাচ্চা। দেখে তো আমার নাচতে ইচ্ছা করছে। খুব ভালবাসি।” দূরে থেকেও বলা যেতে পারে, কাছাকাছিই তাঁরা।

রুবেলের অভিনীত সিরিয়াল ‘নিমফুলের মধু’ এই মুহূর্তে রয়েছে টিআরপি তালিকায় প্রথম পাঁচে। পর্ণা এবং সৃজনের গল্প ধীরে ধীরে দর্শকের মনে জায়গা করে নিয়েছে। কয়েক সপ্তাহ আগে পয়লা নম্বরে দেখা গিয়েছিল এই সিরিয়ালকে। আগামী দিনে কি রুবেলের সিরিয়াল টেক্কা দেবে শ্বেতার সিরিয়ালকে? নজর রাখছেন দর্শকরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন