Entertainment News

বিরুষ্কার আগে ইতালিতে বিয়ে সেরেছিলেন এই তারকারা

রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে ইতালির জনপ্রিয় ওয়েডিং ডেস্টিনেশন তাস্কানি। ভারতীয়দের মধ্যে প্রথম হলেও হলিউডের অনেক তারকাই কিন্তু বিয়ে সেরেছেন ইতালির মাটিতে। দেখে নেওয়া যাক, তালিকায় রয়েছেন কারা?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৭ ১৪:৩২
Share:
০১ ০৯

রোম্যান্টিক বিয়ের অন্য সংজ্ঞা তৈরি করেছেন তাঁরা। তার মধ্যে এক্সফ্যাক্টর হিসাবে অবশ্যই যোগ হয়েছে ইতালির দুর্দান্ত ডেস্টিনেশন। রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে ইতালির জনপ্রিয় ওয়েডিং ডেস্টিনেশন তাস্কানি। ভারতীয়দের মধ্যে প্রথম হলেও হলিউডের অনেক তারকাই কিন্তু বিয়ে সেরেছেন ইতালির মাটিতে। দেখে নেওয়া যাক, তালিকায় রয়েছেন কারা?

০২ ০৯

জাস্টিন টিম্বারলেক এবং জেসিকা বেল: ২০১২ সালে ইতালির পুগলিয়ায় বর্গ এগনাজিয়া রিসর্টে বিয়ে হয়েছিল মার্কিন গায়ক জাস্টিন ও অভিনেত্রী-মডেল জেসিকার।

Advertisement
০৩ ০৯

এমিলি ব্লান্ট ও জন ক্রাসিনস্কি: টিভি ও থিয়েটারের জনপ্রিয় মুখ এমিলি ও অভিনেতা-পরিচালক জনের বিয়ে হয়েছিল ইতালির কমোতে। ২০১০ সালে কমোর ভিলা ডি’এস্তেতে চার হাত এক হয়েছিল এমিলি ও জনের।

০৪ ০৯

জন লেজেন্ড ও ক্রিসি টেগান: জনপ্রিয় মার্কিন গায়ক জন ও মডেল ক্রিসির বিয়ে হয়েছিল ২০১৩ সালে। এই তারকা জুটিও বিয়ে করেছিলেন ইতালির কমোতে।

০৫ ০৯

জর্জ ক্লুনি ও আমাল ক্লুনি: ২০১৪ সালে ইতালির ভেনিসে স্বপ্নের বিয়ে সেরেছিলেন জর্জ ও আমাল।

০৬ ০৯

কিম কার্দাশিয়ান ও কেনি ওয়েস্ট: ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য ইতালিকে বেছে নিয়েছিলেন কিম ও কেনি। ২০১৪ সালে ভেনিসে অবস্থিত ষোড়শ শতকের দুর্গ ফোর্তে দ্যঁ ভেলভদ্যঁরে-তেই বসেছিল এই তারকা জুটির বিয়ের আসর।

০৭ ০৯

টম ক্রুজ ও কেটি হোমস: ২০০৬ সালে রোমের কাছেই একটি পুরনো লেকসাইড টাউনে বিয়ে করেছিলেন টম ও কেটি। যদিও এখন বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁদের।

০৮ ০৯

নীল প্যাট্রিক ও ডেভিড বুর্টকা: দীর্ঘ ১০ বছরের প্রেমের পর নীল ও তাঁর সমকামী পার্টনার ডেভিডও বিয়ে করেছিলেন ইতালির পেরুজিয়াতে।

০৯ ০৯

ওয়েন রুনি ও কলিন রুনি: ২০০৮ সালের এক বৃষ্টি ভেজা দিনে ইতালিতে বিয়ে সেরেছিলেন ওয়েন ও কলিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement