Debchandrima Singha Roy

‘এত টাকা পান কোথা থেকে?’ দেবচন্দ্রিমার নতুন ছবি দেখেই শুরু প্রশ্ন

অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহরায়ের ভক্তসংখ্যা কম নয়। তবে তাঁকে নিয়ে সমালোচনাও হয় প্রচুর। এ বার তাঁর নতুন ছবিকে কেন্দ্র করে শুরু নানা প্রশ্ন

Advertisement
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৩:১৪
Share:

দেবচন্দ্রিমা সিংহরায়। —ফাইল চিত্র।

কাজের ফাঁকে সুযোগ পেলেই তিনি বেরিয়ে পড়েন ঘুরতে। এই মুহূর্তে ছোট পর্দায় দেখা যাচ্ছে না অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়কে। শেষ তাঁকে ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে দেখেছেন দর্শক। তার পর বড় পর্দা এবং ওয়েব সিরিজ়ের কাজে মন দিয়েছেন তিনি। তবে তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যায়, বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ছবি। কখনও দেশের মধ্যে, কখনও আবার বিদেশে। তাঁর ছবি দেখে অনুরাগীরাও নানা ধরনের মন্তব্য করতে থাকেন। সম্প্রতি তাঁর দুই পোষ্যের ধুমধাম করে জন্মদিন পালন করেছেন দেবচন্দ্রিমা। এ বার নায়িকার নতুন ছবি দেখেই ধেয়ে এল অন্য ধরনের মন্তব্য।

Advertisement

কেউ মন্তব্য করেছেন, “কয়েকটা সিরিয়াল করে এত ঘুরতে যাওয়ার টাকা কোথা থেকে পান?” আবার আর এক জনের মন্তব্য, “এত হাজার হাজার টাকা যে খরচ করছেন, আসছে কোথা থেকে?” তবে এই সব নেতিবাচক ইঙ্গিতের মধ্যে কিছু ইতিবাচক মন্তব্যও রয়েছে। যদিও কাউকে কোনও উত্তর দেননি অভিনেত্রী।

এক বার অদ্রিজা রায়ের ইনস্টাগ্রাম স্টোরি দেখেও নানা প্রশ্ন তুলেছিলেন অনুরাগীরা। তাঁকেও এমনই প্রশ্নের সম্মুখীন হতে হয়। সে সময় আনন্দবাজার অনলাইনকে অদ্রিজা জানিয়েছিলেন, দিনে যে টানা ১৪ ঘণ্টা কাজ করতে হয়, সেই শ্রমটা কেউ দেখে না। ফলে কারও কথায় কান দিতে রাজি নন তিনি। দেবচন্দ্রিমাও যে খানিকটা অদ্রিজারই পথ অনুসরণ করছেন, সেটা আন্দাজ করা যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন