Sushanta Das

আর রিমেক নয়! মৌলিক গল্পের হিন্দি ধারাবাহিক তৈরি করছেন ‘কৃষ্ণকলি’র নির্মাতা, নায়ক কে?

বাংলার ধারাবাহিকের একের পর এক হিন্দি সংস্করণ। কিন্তু এ বার ভাঙছে ছক। হিন্দি ধারাবাহিকে নতুন গল্প নিয়ে আসছেন ‘কৃষ্ণকলি’র পরিচালক সুশান্ত দাস। দর্শক পেতে চলেছেন নতুন জুটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৪:১৩
Share:

রাজস্থানের গল্পের প্রেক্ষাপটে নতুন হিন্দি ধারাবাহিক তৈরি করছেন ‘কৃষ্ণকলি’র পরিচালক সুশান্ত দাস।

‘অনুপমা’, ‘ইমলি’, ‘মিঠাই’— বাংলার চরিত্রদের হিন্দিতে দেখতে অভ্যস্ত হয়ে উঠেছিলেন দর্শক। গল্প এক, শুধু ভাষা আর মুখগুলি আলাদা। এক কথায় বাংলা ধারাবাহিকের হিন্দি রিমেক। ইদানীং হিন্দি টেলিভিশনে চোখ রাখলে বেশির ভাগ সময়ই তা-ই ধরা পড়ত। না আর রিমেক নয়। এ বার মৌলিক গল্প নিয়ে হিন্দিতে ধারাবাহিক তৈরি করতে চলেছেন বাঙালি পরিচালক। রাজস্থানের গল্পের প্রেক্ষাপটে নতুন হিন্দি ধারাবাহিক তৈরি করছেন পরিচালক সুশান্ত দাস। নায়ক আকাশ অহুজা এবং নায়িকা নীহারিকা।

Advertisement

এ বার মৌলিক গল্প নিয়ে হিন্দিতে ধারাবাহিক তৈরি করতে চলেছেন সুশান্ত দাস।

আকাশকে আগে দর্শক দেখেছেন ‘থপকি পেয়ার কী’ নামক ধারাবাহিকে। আকাশ মুম্বইয়েরই ছেলে। কিন্তু নীহারিকা রাজস্থানের। এই মুহূর্তে জয়পুরে চলছে ধারাবাহিকের শ্যুটিং। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে পরিচালক বলেন, “এত দিন বাংলা ধারাবাহিকের গল্পই হিন্দিতে দেখতেন দর্শক। এ বার নতুন গল্প স্বাদের গল্প দেখতে পাবেন সবাই। স্টার প্লাসে দেখানো হবে এই নতুন মেগা।”

Advertisement

এই হিন্দি ধারাবাহিকের জন্য আপাতত মুম্বইয়েই একটি ফ্ল্যাট নিয়ে রয়েছেন পরিচালক। অন্য দিকে কলকাতাতেও এক গুচ্ছ ধারাবাহিকের শ্যুটিং চলছে। যার মধ্যে অন্যতম ‘আলতা ফড়িং’। শুধু হিন্দি নয়, ‘স্টার জলসা’ এবং ‘জি বাংলা’-তেও দুই নতুন ধারাবাহিক শুরু হওয়ার কথা পরিচালকের। এক দিকে তিয়াসা লেপচা এবং নীল ভট্টাচার্যকে আবারও ছোট পর্দায় নিয়ে আসতে চলেছেন সুশান্ত। অন্য দিকে ‘জি বাংলার’ নতুন ধারাবাহিকের জন্য খোঁজ চলছে নতুন মুখের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন