Ki kore bolbo tomay

দেখতে দেখতে ৩০০ পর্ব পার, ৫ বছর পরে এক পুত্রসন্তানের মা হলেন রাধিকা?

ঝগড়া, অশান্তি, ভাব নিয়েই ২০১তম পর্বে পা রেখেছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ১৯:২৭
Share:

৩০০ পর্ব পার করল ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক

২০০ পর্বের সাক্ষী ছিল আনন্দবাজার ডিজিটাল। ঝগড়া, অশান্তি, ভাব নিয়েই ২০১তম পর্বে পা রেখেছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। শ্যুটিং করতে করতেই সেটে সবাই মেতেছিলেন মাইলস্টোন ছোঁওয়ার উদ্‌যাপনে। ‘মণি’, ‘কর্ণ’, ‘রাধিকা’, ‘মিসেস সেন’ চকোলেট কেক কেটেছিলেন। মুম্বই থেকে উড়ে এসেছিলেন প্রযোজক শশী-সুমিত। ছিলেন পরিচালক অয়ন সেনগুপ্ত।

Advertisement

৩০০ পর্ব উদযাপনে বিশেষ আয়োজন কী ছিল? স্বস্তিকা দত্ত ওরফে ‘রাধিকা’র শেয়ার করা ছবি বলছে, সেটে ট্রলি, সোফা সেট, ক্যামেরার পাশাপাশি ছোট্ট টেবিল জুড়ে আলো, মোমবাতি আর কেক। হার্ট শেপে তৈরি কেকের উপরে বড় করে লেখা ধারাবাহিকের নাম। যার অর্ধেকটা চকোলেট, অর্ধেকটা ভ্যানিলা। উপস্থিত ছিল গোটা টিম।

মাঝের ১০০ পর্বে বহু ঝড় উঠেছে কর্ণ-রাধিকার জীবনে। এক হয়ে সামলেছে তারা। কর্ণ-রাধিকার জীবনে অবশেষে কি স্বস্তি এল? উত্তরে নায়িকা তখন জানিয়েছিলেন, ‘‘এত সুখ নেই কর্ণ-রাধিকার কপালে। কোনও দিনই এক ভাবে জীবন কাটবে না ওদের। আবার বড় ধরনের ট্যুইস্ট আসছে ধারাবাহিকে। যার ধাক্কায় রাধিকার জীবন ৩৬০ ডিগ্রি বদলে যাবে।’’

Advertisement

স্বস্তিকার কথা ১০০ শতাংশ খাঁটি। মেগায় ৫ বছরের বিরতি। বিচ্ছিন্ন কর্ণ-রাধিকা। রাধিকা থাকে দার্জিলিংয়ে। সেখানেই ফের মুখোমুখি স্বামী-স্ত্রী। কর্ণ-রাধিকা আবার এক হবে? অভিনেত্রীর দাবি, এক্ষুণি সবটা বলা বারণ। তাঁর দাবি, তিনি নিজেও পর্ব গোনেন না। শুধু মন দিয়ে সেরা অভিনয় দিয়ে যেতে চান। বাকিটা বলবে জনতা জনার্দন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন