Udaypratap-Anamika

‘কেন যে বিয়েটা করতে গেলে?’ অনামিকাকে বিয়ের পর পথে পথে ভিক্ষা করছেন উদয়প্রতাপ!

উদয়প্রতাপ সিংহ এবং অনামিকা চক্রবর্তী টলিপাড়ার পরিচিত দম্পতি। সদ্য একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা। যা দেখে সবাই অবাক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৯:২৫
Share:

উদয়প্রতাপ-অনামিকা। ছবি: ইনস্টাগ্রাম।

শহরের ফাঁকা রাস্তা, মুখে কালিঝুলি। হাতে ভিক্ষার থালা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন সুপুরুষ এক ব্যক্তি। এক গাল দাড়ি। ঘুরতে ঘুরতে ফুটপাতে শুয়ে প়ড়লেন তিনি। মুখ দেখে অনেকেই তাঁকে চিনতে পেরেছেন, আবার অনেকে চিনতে পারেননি। অনেকেই অবশ্য চিনতে পেরেছেন অভিনেতা উদয়প্রতাপ সিংহকে। সদ্য বিয়ে সেরেছেন বাংলা সিরিয়ালের অভিনেতা। সম্প্রতি অভিনেত্রী অনামিকা চক্রবর্তীকে বিয়ে করেছেন তিনি। কয়েক জন ঘনিষ্ট বন্ধু এবং পরিবারের উপস্থিতিতে আইনি বিয়ে সারেন অনামিকা এবং উদয়। বিয়ের পরেই অভিনেতার এই ভিডিয়ো দেখে অনেকে অবাক। এমন ভিডিয়ো পোস্ট করে অভিনেতা লিখেছেন, “বিয়ের দু’মাস বাদেই পথে বসলেন অভিনেতা উদয়।” সবটাই হয়েছে খুব মজার ছলে। অভিনেতার এই পোস্ট দেখে হেসে গড়াগড়ি সকলে। তাঁর ভিডিয়োটি করার জন্য নিজের বন্ধুকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেতা।

Advertisement

উদয়ের এই মজায় শামিল অনামিকাও। অভিনেতার স্ত্রী মন্তব্য করলেন, “আর বাড়ি ফিরতে হবে না! বাই বাই।” তবে তাঁর এই মন্তব্য দেখে কিন্তু মন্তব্য করতে ছাড়েননি কেউ। এক জন লিখেছেন, “কেন যে বিয়েটা করতে গেলে?” আবার কেউ লিখেছেন, “আপনার পক্ষেই এ সব করা সম্ভব।” আবার অন্য এক জনের লেখা, “ব্যাপারটা কী হয়েছে?” তবে কাউকেই কোনও উত্তর দেননি উদয়। এই মুহূর্তে স্বামী-স্ত্রী দু’জনেই সিরিয়ালে কাজ করছেন। ‘মিঠাই’ শেষ হওয়ার পর নতুন কাজ শুরু করেছেন উদয়। অন্য দিকে, অনামিকাকে নেতিবাচক চরিত্রে দেখছেন অনুরাগীরা। আইনি বিয়ের পর নায়ক-নায়িকা কবে ধুমধাম করে সামাজিক বিয়ে সারবেন, সেই অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন