Debadrita Basu

ঠিক কোন কারণে রাহুলের প্রেমে পড়লেন দেবাদৃতা? খোলসা করলেন নায়িকা

বাংলা সিরিয়ালের পরিচিত মুখ দেবাদৃতা বসু। অভিনেতা রাহুল দেব বসুর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নায়িকা। কারণ জানালেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৪:২৬
Share:

(বাঁ দিকে) রাহুল দেব বসু, দেবাদৃতা বসু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

ব্যক্তিগত জীবনকে লোকচক্ষুর আড়ালে রাখতে চান অনেক তারকাই। আবার অনেকে বিশ্বাস করেন ‘খুল্লম খুল্লা পেয়ারে’। সাত মাসের মাথায় নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেছেন রাহুল দেব বসু এবং দেবাদৃতা বসু। রাহুল অবশ্য কখনও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে লুকোছাপা করেননি। তবে দেবাদৃতা আগে কোনও সম্পর্কের কথা বা ব্যক্তিগত জীবনের কোনও খুঁটিনাটি প্রকাশ্যে আনেননি। তবে এ বার দুর্গাপুজোর শেষ দিনে প্রেমের কথা ঘোষণা করলেন দু’জনেই। রাহুল আনন্দবাজার অনলাইনকে আগেই জানিয়েছিলেন যে, ‘আলোর ঠিকানা’ সিরিয়ালের ফ্লোর থেকে তাঁদের প্রেমের শুরু। রাহুলের আগে একাধিক প্রেমের সম্পর্ক ছিল। তার মধ্যে কিছু কিছু শেষ হয়েছে খানিক তিক্ততার সঙ্গে। নতুন সম্পর্কে কি তাঁর রেশ প়ড়বে?

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় দেবাদৃতার সঙ্গে। তিনি বললেন, “অতীত ভুলে এগিয়ে যাওয়াকেই জীবন বলে। প্রতিটা সম্পর্কের কিছুটা নিজস্বতা থাকে। পুরনো সম্পর্ককে বয়ে বেড়ানোর কোনও মানে হয় না। আমি তাই অতীত, আগের সম্পর্ক নিয়ে কখনও কিছু ভাবি না।” দেবাদৃতা এবং রাহুলের মধ্যে বয়সের ফারাকও অনেকটাই। যদিও প্রেমের সম্পর্কে বয়সের পার্থক্য অনেকেই গুরুত্ব দেন না। কী কারণে রাহুলের প্রেমে পড়লেন দেবাদৃতা? অভিনেত্রীর উত্তর, “রাহুল খুবই পরিণত মনের মানুষ। ইদানীং মানুষের মধ্যে দয়া, নমনীয়তা বিষয়টি খুবই কমে গিয়েছে। যেটা আমি রাহুলের মধ্যে খুঁজে পেয়েছি। বলা যেতে পারে এটাই আসল কারণ ওর প্রতি আকর্ষিত হওয়ার।” দেবাদৃতা জানালেন, তাঁর মা, বাবা বোনও খুবই খুশি তাঁদের সম্পর্ক নিয়ে। তিনি বলেন, “আসলে বেশ অনেকগুলো মাস হয়ে গেল আমাদের সম্পর্কের। এ বার মনে হল সকলের আশীর্বাদ প্রয়োজন। তাই দশমীর দিনটা বেছে নিই। আমরা খুশি।”

কিছু দিন হল শেষ হয়েছে ‘আলোর ঠিকানা’ সিরিয়ালটি। এই মুহূর্তে নতুন কোনও কাজ শুরু করেননি দেবাদৃতা। তিনি জানিয়েছেন, খুব শীঘ্রই নতুন কোনও খবর আসবে। তবে এখনই কিছু জানাতে রাজি নন নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন