Rahul-Rooqma

আইনি লড়াই মিটিয়ে সংসার পাতছেন রাহুল-প্রিয়াঙ্কা, এ প্রসঙ্গে কী বললেন রুকমা?

আইনি লড়াই মিটিয়ে কাছাকাছি রাহুল এবং প্রিয়াঙ্কা। নতুন করে সংসার পাতছেন তাঁরা। এ কথা শুনে কী বললেন রাহুলের সহ-অভিনেত্রী রুকমা?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০৫
Share:

(বাঁ দিকে) রাহুল-প্রিয়াঙ্কা, রুকমা রায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

দোলের সময় এসেছিল খবরটা। বহু দিনের ভুল বোঝাবুঝি মিটিয়ে আবারও নাকি কাছাকাছি প্রিয়াঙ্কা সরকার এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। এই কয়েক বছরে তাঁদের সঙ্গে নাম জড়িয়েছে অনেকের। কখনও শোনা গিয়েছিল রাহুল তাঁর সহ-অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে রয়েছেন। অন্য দিকে কেউ বলেছিলেন প্রিয়াঙ্কার সম্পর্ক আছে ইন্ডাস্ট্রির কোনও প্রযোজকের সঙ্গে, কখনও আবার কোনও ফটোগ্রাফারের সঙ্গে। যদিও এই সব চর্চাই এখন অতীত। সম্প্রতি রাহুল ঘোষণা করেন সব রকমের আইনি জটিলতা মিটিয়ে তাঁরা আবার এক ছাদের তলায় সংসার শুরু করবেন। এই কথা প্রকাশ্যে আসার পর অনেকের মনে অনেক প্রশ্ন। ‘দেশের মাটি’ সিরিয়ালটি চলাকালীনই সকলের মনে হয়েছিল বাস্তবেও বুঝি ‘মাম্পি’ ওরফে রুকমা রায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাহুল। যদিও সে কথা যে সত্যি নয়, তা বার বার বলে এসেছেন তাঁরা।

Advertisement

বেশ অনেক দিন আগে রুকমার জন্মদিনে আলিঙ্গনবদ্ধ অবস্থায় তাঁদের ছবি প্রকাশ্যে এসেছিল। তখনও তা নিয়ে আলোচনা হয়েছিল। রুকমার সঙ্গে জুটি বেঁধে পর পর দুটি সিরিয়ালে অভিনয় করেন রাহুল। যা সাধারণের এই ধারণাকে আরও নিশ্চিত করে দিয়েছিল। শেষ পর্যন্ত সব জল্পনায় জল ঢেলে এক হয়েছেন রাহুল এবং প্রিয়াঙ্কা। এই অবস্থায় কী বলবেন তাঁর সহ-অভিনেত্রী তথা বন্ধু রুকমা? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বললেন, “রাহুলদার সঙ্গে প্রথম যখন প্রিয়াঙ্কার কথা হচ্ছে, তখন থেকে আমি সব জানি। রাহুলদা আর আমি খুব ভাল বন্ধু। তাই বন্ধুর ভাল হলে আনন্দ তো হবেই। ওর (রাহুল) পাশে সব সময় আছি। রাহুলদা আর প্রিয়াঙ্কা একসঙ্গে খুব ভাল থাকুক, এটাই প্রার্থনা করব। আমি খুব খুশি।”

এই মুহূর্তে রাহুলকে দর্শক দেখছেন ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালে। সঙ্গে তিনি অবশ্য সিরিজ় এবং বড় পর্দার কাজও চালিয়ে যাচ্ছেন। অন্য দিকে শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা নাকি বাংলার পাশাপাশি হিন্দিতে কাজ করার কথাও ভাবছেন। খুব শীঘ্রই নায়িকার আবাসনে ফ্ল্যাট কিনে নতুন করে সংসার পাতবেন অভিনেতা-অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন