Sweta Bhattacharjee

পুজোর সব পরিকল্পনাই মাটি শ্বেতার, গুরুতর অসুস্থ নায়িকার মা, ভর্তি করানো হল হাসপাতালে

পুজোয় এখনও কিছুই পরিকল্পনা করতে পারছেন না অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। অসুস্থ মাকে নিয়ে তড়িঘড়ি ছুটতে হল হাসপাতালে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ২০:৪০
Share:

শ্বেতা ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

একটার পর একটা ঝড় যেন চলেই যাচ্ছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের উপর দিয়ে। কিছু দিন আগেই শুটিং করতে গিয়ে ভেঙেছিল প্রেমিক রুবেল দাসের দুটো গোড়ালি। তিনি একটু সুস্থ হতে না হতেই অসুস্থ হয়ে পড়লেন নায়িকার মা। তাই এ বছর এখনও পর্যন্ত দুর্গাপুজোর কোনও আনন্দই নেই ভট্টাচার্য বাড়িতে। কোনও কিছুই পরিকল্পনা করে উঠতে পারেননি অভিনেত্রী। পুজোর বাকি আর মাত্র কয়েকটা সপ্তাহ। পাড়ার অলিগলিতে প্যান্ডেল প্রায় শেষের পথে। দোকানে দোকানে ভিড়। জামাকাপড় কেনার লম্বা লাইন। মেট্রো, বাসে তিলধারণের জায়গা নেই। প্রতিটি বাড়িতে উৎসবের মেজাজ। এ দিকে মন ভাল নেই শ্বেতার। সিরিয়াল ছেড়ে মাঝে তিনি মন দিয়েছিলেন ওয়েব সিরিজ়ের কাজে।সে সব কাজও এত দিন বন্ধ রেখেছিলেন নায়িকা।

Advertisement

পুজোর পরিকল্পনা জানতেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শ্বেতার সঙ্গে। একরাশ মনখারপ নিয়ে নায়িকা বললেন, “এ বারে সত্যিই এখনও পর্যন্ত কিছু ভেবে উঠতে পারিনি। আচমকাই আমার মা অসুস্থ হয়ে পড়েন। এক দিনের জ্বর। তার পরই ভর্তি করানো হয় হাসপাতালে। অনেকেই ভেবে নেবেন ডেঙ্গি। কিন্তু সে সব কিছু হয়নি। লোহিত রক্ত কণিকা, শ্বেত রক্ত কণিকার যতটা পরিমাণ থাকার কথা সেটার ওঠা নামা করছিল। সোডিয়াম, পটাশিয়ামের মাত্রা কমে গিয়েছিল। খুবই চিন্তিত হয়ে পড়েছিলাম। দু’দিন হল ছাড়িয়ে এনেছি। এখন ১০ দিন পর আবার রক্তপরীক্ষা হবে, তার পর সব ঠিক আছে কি না বোঝা যাবে।”

ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে নায়িকা আপাতত মন দিয়েছেন সিরিজ়ের কাজে। পুজোয় আসতে চলেছে ‘ক্যামেলিয়া প্রোডাকশন’-এর নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘ফ্রাইডে’। সেখানেই দেখা যাবে নায়িকাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন