Guddi

নায়ক-নায়িকার প্রেমের কানাঘুষো, কোন সিরিয়াল বন্ধ হয়ে শুরু হচ্ছে ‘তোমাদের রাণী’?

খুব শীঘ্রই শুরু হবে নতুন সিরিয়াল ‘তোমাদের রাণী’। দেখা যাবে ‘রামপ্রসাদ’-এর সময়। কিন্তু তার বদলে কোন সিরিয়াল বন্ধ হচ্ছে?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১৪:০৩
Share:

‘তোমাদের রাণী’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

কোনও কিছু শেষ না হলে তো কিছু শুরু হয় না। তেমন ভাবেই এত বছরে বহু সিরিয়াল বন্ধ হয়েছে। তার পরিবর্তে শুরু হয়েছে নতুন সিরিয়াল। সম্প্রতি স্টার জলসায় প্রকাশ্যে এসেছে নতুন সিরিয়াল ‘আমাদের রাণী’র প্রোমো। তা আসার পর থেকেই সকলের মনে প্রশ্ন, তা হলে কি আবার বন্ধ হবে অন্য কোনও সিরিয়াল? সূত্র বলছে, ‘পঞ্চমী’র পর এ বার বন্ধ হওয়ার মুখে আরও এক সিরিয়াল। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বন্ধ হবে ‘গুড্ডি’। যদিও অন্যান্য সিরিয়ালের থেকে এই গল্পের আয়ু অনেকটাই বেশি ছিল।

Advertisement

৮ সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু হবে এই নতুন সিরিয়ালের। প্রতি দিন সন্ধে ৬টার সময় দেখানো হবে এই সিরিয়াল। কিন্তু প্রতি দিন এই সময় তো দেখানো হয় ‘রামপ্রসাদ’। ফলে অনেকেরই মনে প্রশ্ন তা হলে কি এ বার বন্ধ হয়ে যাবে সব্যসাচী চৌধুরীর নতুন সিরিয়াল? ইন্ডাস্ট্রির অন্দরের খবর ৮ সেপ্টেম্বর থেকে ‘গুড্ডি’র জায়গায় দেখা যাবে ‘রামপ্রসাদ’। ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে সম্প্রচার শুরু হয় এই সিরিয়ালের। এই সিরিয়ালের মাধ্যমে বহু বছর পর রণজয় বিষ্ণুকে ছোট পর্দায় দেখেন দর্শক। শ্যামৌপ্তি মুদলি এবং রণজয়ের জুটি অনুরাগীদের বেশ মনেও ধরেছিল অনুরাগীদের। পর্দার বাইরে তাঁদের ব্যক্তিগত রসায়ন নিয়েও কানাঘুষো শোনা যেত স্টুডিয়োপাড়ায়। কিন্তু জানা যাচ্ছে, ৭ সেপ্টেম্বরই শেষ বারের মতো সম্প্রচারিত হবে এই সিরিয়াল।

যদিও এ প্রসঙ্গে চ্যানেল কর্তৃপক্ষ বা সিরিয়ালের কলাকুশলীর তরফে কোনও উত্তর পাওয়া যায়নি। শোনা যাচ্ছে, টিআরপি কম থাকার কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও এখনও আনুষ্ঠানিক ভাবে সিরিয়াল বন্ধের কোনও ঘোষণা হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন