Tollywood Actress Severely Ill

স্তনে টিউমার, সারা শরীরে সংক্রমণ! তার পরেও কী ভাবে শুটিং করছেন ‘সাথী’ সিরিয়ালের বৃষ্টি?

‘পাণ্ডব গোয়েন্দা’ সিরিয়ালে অভিনয়ে হাতেখড়ি অনুমিতা দত্তের। ‘সাথী’ সিরিয়ালে প্রতি দিন তাঁকে দেখেন দর্শক। শুটিংয়ের ফাঁকে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৯
Share:

কঠিন অসুখের পরও কীভাবে ১৪ ঘণ্টা শুটিং চালিয়ে যাচ্ছেন অনুমিতা? ছবি: সংগৃহীত।

তাঁকে প্রতি দিন ‘সাথী’ সিরিয়ালে দেখেন দর্শক। বৃষ্টি চরিত্রেই দর্শকের কাছে পরিচিত অভিনেত্রী অনুমিতা দত্ত। এক মাস হল ফিরেছেন হাসপাতাল থেকে। শুটিংয়ের মাঝেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। কঠিন অসুখের পরও কীভাবে ১৪ ঘণ্টা শুটিং চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী? কী হয়েছিল তাঁর?

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অনুমিতার সঙ্গে। তাঁর কথায়, “গত তিন মাস ধরে আমার জ্বর ছিল। তখন তেমন ভাবে বুঝতে পারিনি। শুটিং চলাকালীন আচমকাই অসুস্থ হয়ে পড়ি। রক্তচাপের সমস্যা হয়। হৃদ্‌স্পন্দন বেড়ে যায়। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় আমাকে। চিকিৎসক বলেন মাইল্ড স্ট্রোক হয়েছে। আমার নিউমোনিয়া ধরা পড়ে। সারা শরীরে সংক্রমণ ছড়িয়ে পড়েছিল।” প্রায় এক মাস বাড়িতে থাকতে বলেছিলেন চিকিৎসক। কিন্তু বাড়িতে থাকতে একদমই পছন্দ করেন না অনুমিতা। তাই প্রযোজনা সংস্থার সঙ্গে কথা বলে বিশেষ ব্যবস্থা নেন নায়িকা।

কয়েক ঘণ্টার জন্য মাত্র কয়েকটি দৃশ্যের শুটিংয়ের জন্য তিনি সকালে স্টুডিয়োয় যেতেন। তার অনেক আগে স্তনে টিউমর হয়েছিল অনুমিতার। অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। প্রয়োজন হয়নি, ওষুধে এখন অনেকটাই সু্স্থ অনুমিতা। আবারও কাজে ফিরেছেন। তবে চিকিৎসকের পরামর্শে কড়া নিয়মের মধ্যে রয়েছেন অভিনেত্রী। তাঁর কথায়, “শারীরিক ভাবে যতই অসুস্থ হই না কেন, মানসিক ভাবে আমি একদম সুস্থ।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন