Neel Bhattacharya

Actor: মুখে ঝোল, হাতে মাংসের হাড়, গোমড়ামুখো এই খুদে এখন বাংলার জনপ্রিয় নায়ক, চিনতে পারছেন?

ছবি দেখে মনে হচ্ছে, যেন জোর করে এই ছবি তোলার জন্য পোজ দিতে বলা হয়েছিল খুদেকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১৬:৫০
Share:

খুদে তারকাকে চেনা যাচ্ছে?

বাংলা ধারাবাহিক থেকে শুরু করে ইনস্টাগ্রাম, জনপ্রিয়তার শিখরে বাংলার এই নায়ক। সদ্য নিজের ছোটবেলার একটি ছবি পোস্ট করেছেন নেটমাধ্যমে। খুদে নায়ক মুখ গোমড়া করে বসে রয়েছে খাবার থালার সামনে। যেন জোর করে এই ছবি তোলার জন্য পোজ দিতে বলা হয়েছিল।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে, অভিনেতার মুখের চারপাশে মাংসের ঝোল লেগে। হাতেও ভর্তি ঝোল। সামনে মাংসের দুটো হাড় পড়ে। সেটাকেই সাবাড় করতে ব্যস্ত ছিল সে। কিন্তু মাংসের হাড় থেকে মন সরাতে বেজায় মন খারাপ হয়েছে যেন তার। মনে হচ্ছে, হঠাৎ করে কেউ তাকে ছবি তোলার জন্য মুখ তুলতে বলেছেন। এমনই এক ছবি পোস্ট করে নায়ক লিখেছেন, ‘উইনার উ‌ইনার চিকেন ডিনার’।

নীল ভট্টাচার্য

সেই খুদে নীল ভট্টাচার্য। ‘ঠিক যেন লাভ স্টোরি’, ‘কৃষ্ণকলি’-র মতো ধারাবাহিকে কাজ করে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। ফের ২০২০ সালের ডিসেম্বর মাসে অভিনেত্রী তৃণা সাহার সঙ্গে তাঁর বিয়ে নিয়ে নেটমাধ্যমে মাতামাতি চলেছিল প্রায় এক মাস ধরে। বিয়ে পরবর্তী ভিডিয়ো ও ছবির জন্যও মুখিয়ে থাকেন অনুরাগীরা। তাই তিনি কেবল ছোটপর্দার নন, ইনস্টাগ্রামেরও নায়ক বটে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন