খোঁজ নেই অভিনেত্রীর মোবাইলের

অভিনেত্রী পায়েল চক্রবর্তী মোবাইল ফোন শুক্রবারও উদ্ধার হল না। গত বুধবার শহরের একটি হোটেল থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে দেওয়া হয়। তবে পায়েলের মোবাইল না মেলায় এখনও চিন্তায় তাঁর পরিবার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৮ ০২:৫৮
Share:

পায়েল চক্রবর্তী। ছবি: ফেসবুক অ্যাকাউন্টের সৌজন্যে পাওয়া।

অভিনেত্রী পায়েল চক্রবর্তী মোবাইল ফোন শুক্রবারও উদ্ধার হল না। গত বুধবার শহরের একটি হোটেল থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে দেওয়া হয়। তবে পায়েলের মোবাইল না মেলায় এখনও চিন্তায় তাঁর পরিবার। পায়েলের বাবা বলেন, ‘‘পুলিশকে বলেছি, মোবাইলটি পাওয়া গেলে আরও কিছু তথ্য পাওয়া যেত।’’

Advertisement

পুলিশ সূত্রের দাবি, তল্লাশির পর পায়েলের মোবাইল উদ্ধার হয়নি। তিনি মোবাইল নিয়ে এসেছিল কি না তা নিয়েই সংশয় রয়েছে। তবে পরিবারের বিশ্বাস তিনি মোবাইল ছাড়া শিলিগুড়ি যাননি। তবে পরিবারের তরফে কারও বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। মানসিক অবসাদের জেরে কলকাতা থেকে কেন শিলিগুড়ি আসতে গেলেন পায়েল? পরিবারের দাবি, পায়েল উত্তরবঙ্গ ভালবাসত। মন খারাপ হলে চা বাগান দেখতে পছন্দ করত। তবে কারও সঙ্গে উত্তরবঙ্গে এসেছিল বলে মানছে না তাঁর পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন