Entertainment News

ভাবিজির এই আইটেম ডান্স দেখেছেন?

বলিউডের আসন্ন রোম্যান্টিক কমেডি ‘পটেল কি পঞ্জাবি শাদি’ ছবিতে দেখা যাবে শিল্পার এই ডান্স। সঞ্জয় ছেল পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ১৫ সেপ্টেম্বর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৭ ১৭:৪৫
Share:

ভাবিজি হলেন আইটেম গার্ল! ছবি— সংগৃহীত।

ঐতিহ্যশালী বাড়ির বউ থেকে সোজা আইটেম ডান্সার। হিন্দি ধারাবাহিক ‘ভাবিজি ঘর পর হ্যায়’ খ্যাত অভিনেত্রী শিল্পী শিন্ডের নাচ কিন্তু ইতিমধ্যেই ভাইরাল।

Advertisement

সিরিয়ালে ‘অঙ্গুরি ভাবি’র চরিত্রেও বেশ জনপ্রিয় শিল্পা। তবে বলিউডের ফিল্মে সরাসরি আইটেম ডান্স দিয়ে হাতেখড়ি হওয়ায় স্তম্ভিত তাঁর ফ্যানেরাও। আইটেম গানটিতে তাঁর সঙ্গে দেখা যাবে ঋষি কপূর ও বীর দাসকে। নয়ের দশকের জনপ্রিয় সঙ্গীত পরিচালক যতীন-ললিতের সুরে গানটি গেয়েছেন নেহা কক্কর এবং ঐশ্বর্যা নিগম। গানের নাম ‘মারো লাইন’।

আরও পড়ুন, বিকিনি পরে ছবি শেয়ার করলেন এষা

Advertisement

আরও পড়ুন, ‘অক্টোবর’-এ বরুণের গার্লফ্রেন্ড!

বলিউডের আসন্ন রোম্যান্টিক কমেডি ‘পটেল কি পঞ্জাবি শাদি’ ছবিতে দেখা যাবে শিল্পার এই ডান্স। সঞ্জয় ছেল পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ১৫ সেপ্টেম্বর। ছবিতে প্রেম চোপড়া, পরেশ রাওয়াল, বীর দাস, ঋষি কপূর অভিনয় করেছেন।

শিল্পা ছোট পর্দার বড় মুখ। এর আগেও বেশ কয়েকবার নানা কারণে শিরোনামে এসেছেন তিনি। এক প্রযোজকের বিরুদ্ধে এক বার শ্লীলতাহানির অভিযোগ করেছিলেন শিল্পা। সম্প্রতি ‘বিগ বস ১১’-এর হাউজমেট হওয়ার জন্যও নাকি তাঁকে আমন্ত্রণ জানানো হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন