Celeb Gossip

মেয়ে মজে আদিত্যের প্রেমে, মায়ের পছন্দ কার্তিক! পরিবারের সিলমোহর কি পাবেন না অনন্যা?

বলিপাড়ায় এখন সর্বত্র তাঁদের প্রেমের গুঞ্জন। সম্প্রতি কফি কাউচে এসে নিজের প্রেমে প্রায় সিলমোহরও দিয়ে দিয়েছেন অনন্যা পাণ্ডে। তবে পরিবারের সম্মতি কি পেয়েছেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৮:৫৭
Share:

(বাঁ দিক থেকে) আদিত্য রায় কপূর, অনন্যা পাণ্ডে ও কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

বলিপাড়া এখন সরগরম তাঁদের প্রেমের খবরে। গত কয়েক মাসে নিজেদের রসায়নের জন্য একাধিক বার আলোচনায় উঠে এসেছেন অনন্যা পাণ্ডে ও আদিত্য রায় কপূর। একসঙ্গে র‌্যাম্পওয়াক থেকে একসঙ্গে ঘুরতে যাওয়া— প্রেমের সব লক্ষণই দেখা গিয়েছে চর্চিত যুগলের মধ্যে। সম্প্রতি কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এর একটি পর্বে কফি আড্ডায় এসে আকার-ইঙ্গিতে নিজের ও আদিত্যের প্রেমের জল্পনায় সিলমোহরও দিয়েছেন অনন্যা। তবে মেয়ের প্রেমিক হিসাবে নাকি আদিত্যকে নয়, অন্য এক অভিনেতাকে পছন্দ অনন্যার মা ভাবনা পাণ্ডের। তবে কি পরিবারের সম্মতি পাবেন না অনন্যা ও আদিত্য?

Advertisement

সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নে সারা আলি খানের সঙ্গে এসেছিলেন অনন্যা। সেখানে এসে আদিত্যের সঙ্গে নিজের প্রেম নিয়ে খোলামেলা ভাবেই কথা বলেছেন ‘ড্রিম গার্ল ২’-এর অভিনেত্রী। আদিত্যের সঙ্গে প্রেম নিয়ে এখন বেশ সাবলীল অনন্যা। তবে আদিত্যকে নিয়ে অনন্যার মা ভাবনার মতামত অন্য। আদিত্যকে আকর্ষণীয় লাগে তাঁর। তবে মেয়ের সঙ্গে জুটি হিসাবে নাকি অন্য এক অভিনেতাকে বেশি পছন্দ তাঁর। কে সেই অভিনেতা? ‘কফি উইথ কর্ণ’-এর আগের এক সিজ়নে এসেছিলেন ভাবনা। কফি কাউচে বসে কর্ণকে তিনি বলেন, ‘‘আদিত্য আকর্ষণীয়। তবে অনন্যাকে আমার কার্তিকের সঙ্গেই বেশি ভাল লাগে।’’ তবে নিজের মেয়ের প্রেমের পথে অন্তরায় হতে চান না ভাবনা। তাই তো জন্মদিন উদ্‌যাপনের জন্য আদিত্যের সঙ্গে অনন্যার মলদ্বীপে যাওয়ায় বাধা দেননি তিনি।

সম্প্রতি আদিত্যর সঙ্গেই জন্মদিন পালন করার জন্য মলদ্বীপে গিয়েছিলেন অনন্যা। সেখানে চর্চিত প্রেমিকের সঙ্গে ‘স্পেশাল’ হ্যালোউইন উৎসবও উদ্‌যাপন করেন অভিনেত্রী। যদিও সমাজমাধ্যমের পাতায় জন্মদিন পালনের একাধিক ছবি পোস্ট করলেও কোনও জায়গাতেই আদিত্যের নাম উল্লেখ করেননি অনন্যা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন