Actress

Suicide: এনসিবি কর্তা সেজে বিপুল টাকা চেয়ে হুমকি, আতঙ্কে ‘আত্মহত্যা’ ভোজপুরী অভিনেত্রীর

অভিনেত্রীর মৃত্যুর পরে সুরজ প্রদেশি এবং প্রবীণ ওয়ালিম্বে নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করে অম্বালি পুলিশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৩:৪৩
Share:

প্রতীকী ছবি।

গত কয়েক দিন ধরে মাদক নিয়ন্ত্রণ সংস্থার আধিকারিক সেজে ভয় দেখাচ্ছিল দু’জন। অভিযোগ, সেই মানসিক চাপেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন এক ভোজপুরী অভিনেত্রী। গত ২৩ ডিসেম্বর মুম্বইয়ে নিজের বাড়িতেই মেলে ওই অভিনেত্রীর মৃতদেহ।

মৃতার বান্ধবীর অভিযোগের ভিত্তিতে তদন্তের পরে সুরজ প্রদেশি এবং প্রবীণ ওয়ালিম্বে নামে সেই দুই ব্যক্তিকে গ্রেফতার করে অম্বালি পুলিশ। জানা গিয়েছে, দুই অভিযুক্ত সান্তাক্রুজের হোটেলের একটি মাদক পার্টিতে ‘হানা’ দেয়। সেই পার্টিতে নাকি বন্ধুদের সঙ্গে উপস্থিত ছিলেন ওই ভোজপুরী অভিনেত্রী। সেখানেই নিজেদের এনসিবি কর্তা বলে পরিচয় দিয়ে অভিনেত্রী ও তাঁর বন্ধুদের গ্রেফতার করার হুমকি দেয় অভিযুক্তেরা। বলা হয়, গ্রেফতারি ঠেকাতে দিতে হবে ২০ লক্ষ টাকা।

এক পুলিশ আধিকারিক সংবাদমাধ্যমকে বলেছেন, “ওই দুই ব্যক্তি অভিনেত্রী এবং তাঁর বন্ধুকে এনডিপিএস কেসে আটক করার ভয় দেখায়। তাঁরা বিষয়টিকে সেখানেই মিটিয়ে নিতে চান। সেই সুযোগেই ওই দুই ব্যক্তি তাঁদের থেকে টাকা চায়। অভিনেত্রীকে ফোন করে হুমকিও দিতে থাকে তারা। আর কোনও উপায় না পেয়ে মৃত্যুর পথ বেছে নেন তিনি।”

Advertisement

মুম্বইয়ে যোগেশ্বরী অঞ্চলের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন অভিনেত্রী। সেখানেই তাঁর মৃত্যু হয়। প্রয়াত অভিনেত্রীর এক বন্ধু পুলিশকে পুরো বিষয়টি জানান। তিনি জানিয়েছেন, বারবার হুমকি পেয়ে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। তদন্তে জানা গিয়েছে, অভিনেত্রীর এক বন্ধু, আসির কাজি এই দুই ভুয়ো এনসিবি কর্তার সঙ্গে যুক্ত ছিলেন। সেই পার্টিতে অভিনেত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন আসিরও। আপাতত ভুয়ো এনসিবি কর্তাদের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা-সহ আরও একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। অন্য দিকে মাদক নিয়ন্ত্রণ সংস্থাও স্পষ্ট ভাবে জানিয়েছে, এই দুই ব্যক্তির সঙ্গে তাদের কোনও যোগ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন