salman khan

Salman Khan: সর্প-বিভ্রাট কাটিয়ে জন্মদিনে ফুরফুরে ৫৬-র সলমন, সঙ্গে প্রাক্তন ও হালের প্রেমিকারা

এই বিশেষ দিনের উদ্‌যাপনে সামিল হয়েছিলেন আয়ুষ, অর্পিতা, আরবাজ খান, ববি দেওলরা। বাদ পড়েননি ‘বার্থ ডে বয়’-এর বিদেশিনী প্রেমিকা ইউলিয়া ভন্তুরও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১২:১১
Share:

সকলকে নিয়ে আনন্দে মেতে উঠেছেন সলমন।

বিপদ কাটিয়ে ৫৬-তে পা রাখলেন বলিউডের ‘টাইগার’। সলমন খান। পানভেলের খামারবাড়িতে আনন্দে মেতে উঠলেন পরিবারের সঙ্গে। মাঝরাত থেকেই শুরু হয়ে গিয়েছে পার্টি। সোমবার শুধু সলমনের নয়, তাঁর বোন অর্পিতা খান এবং আয়ুষ শর্মার মেয়ে আয়াতেরও জন্মদিন। ভাগ্নিকে কোলে নিয়ে কেক কেটে উদ্‌যাপন শুরু করলেন 'টাইগার'।

সলমনের এই বিশেষ দিনের উদ্‌যাপনে সামিল হয়েছিলেন আয়ুষ, অর্পিতা, আরবাজ খান, ববি দেওলরা। বাদ পড়েননি ‘বার্থ ডে বয়’-এর বিদেশিনী প্রেমিকা ইউলিয়া ভন্তুরও।

কোভিডের কারণে গত বছরেও শহর থেকে দূরে পরিবার-পরিজন এবং বন্ধুবান্ধবের সঙ্গে জন্মদিন কাটিয়েছিলেন সলমন। ব্যতিক্রম হল না এ বারও। তবে চমক আছে অতিথি তালিকায়। ‘সুলতান’-এর সঙ্গে দেখা করতে সোজা পানভেল এসে হাজির তাঁর প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি। এক দিকে ইউলিয়া, অন্য দিকে সঙ্গীতা। জন্মদিনে বর্তমান এবং প্রাক্তনের সান্নিধ্যে আরও বেশি বর্ণিল ৫৬-র সলমন। এ ছাড়াও তাঁকে শুভেচ্ছা জানাতে শহরের উপকণ্ঠে অবস্থিত সেই খামারবাড়িতে গিয়ে উপস্থিত হয়েছেন রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, নিখিল দ্বিবেদী, ইব্রাহিম আলি খানের মতো তারকারা।

Advertisement


বড়দিনের রাতে পানভেলের খামারবাড়িতে সাপে কামড়ায় সলমনকে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া তাঁকে। চিকিৎসকরা জানান, সাপটির কোনও বিষ ছিল না এবং সলমন সুস্থ আছেন। কিছুক্ষণের মধ্যেই ছেড়ে দেওয়া হয় অভিনেতাকে। সম্পূর্ণ ভাবে বিপদমুক্ত সলমন আপাতত ব্যস্ত কাছের মানুষদের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন