salman khan

Salman Khan: সাপটা হাত দিয়ে ধরতে গিয়ে তিন বার কামড় খেলাম! বললেন ‘সাপমুক্ত’ সলমন

সলমনের মতে সাপটি বিষাক্ত। কিন্তু তাঁর বাবা সেলিম খান রবিবার বলেছিলেন, সাপটির বিষ নেই। ফলে কার দাবি সত্যি, তা নিয়ে প্রশ্ন উঠছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১০:১৯
Share:

সলমন খান ফাইল চিত্র

সলমন খানের শরীরে তিন বার কামড় বসিয়েছে সাপটি। শনিবার মধ্য রাতের অঘটনের পর সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন ‘ভাইজান’। জানালেন বিস্তারিত ঘটনা। সলমন বললেন, ‘‘আমাদের পানভেলের খামারবাড়িতে একটি সাপ ঢুকে পড়ে। আমি লাঠি দিয়ে সেই সাপটিকে তুলি। বাইরের জঙ্গলে ফেলে আসার চেষ্টা করি। কিন্তু ধীরে ধীরে সাপটি আমার হাতে উঠে আসে। আমি হাত দিয়ে সাপটিকে ধরি। তার পরে তিন বার আমার হাতে কামড় বসায়।’’ সলমনের বক্তব্য, সেই সাপটিকে দেখে বিষাক্ত বলে মনে হয়েছে তাঁর। ‘টাইগার’ বললেন, ‘‘হাসপাতালে ছয় থেকে সাত ঘণ্টা থাকতে হয়েছে আমাকে। এখন যদিও ঠিকই আছি।’’

Advertisement

সলমনের মতে সাপটি বিষাক্ত হলেও তাঁর বাবা সেলিম খান এবং ঘনিষ্ঠ বন্ধু সূত্রে জানা গিয়েছিল, সাপটির বিষ নেই। তাই কোন তথ্য সত্যি, তা নিয়ে ধোঁয়াশা রয়েই গেল। তা ছাড়া ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছিলেন, শনিবার রাতে তাঁরা বাগানে বসে আড্ডা মারার সময় সলমন হাতে ব্যথা অনুভব করেন। তার পরেই একটি সাপ চোখে পড়ে সকলের। সঙ্গে সঙ্গে সাহায্য চেয়ে চিৎকার করে ওঠেন বন্ধুরা। দেরি না করে বলি তারকাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই বয়ানের সঙ্গেও মিলল না সলমনের বয়ান।

সোমবার, ২৭ ডিসেম্বর, নিজের ৫৬তম জন্মদিন পালন করবেন পানভেলে। সঙ্গে থাকবেন পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা। এমনই পরিকল্পনা ছিল 'ভাইজান'-এর। শেষমেশ এই দিনটি কী ভাবে কাটাবেন সলমন, তা নির্ভর করছে তাঁর শারীরিক অবস্থার উপর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন