Urfi Javed

এখন কি সাহসী সাজ মানেই উরফি? অন্য ধাঁচের শাড়ি পরায় খোঁচা খেতে হল ভূমিকে

দীপাবলির রাতে অনিল কপূর আয়োজিত আড্ডায় উপস্থিত ছিলেন বলিপাড়ার নামী-দামিরা। সেই পার্টিতে ছিলেন ভূমি পেড়নেকরও। পার্টিতে ভূমি যে বেশে হাজির হন, তাতেই তাঁকে হাসির খোরাক হতে হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১১:২১
Share:

উরফি জাভেদ-ভূমি পেড়নেকর। ফাইল চিত্র ।

বাহারি শাড়ি পরে অনীল কপূরের দীপাবলি পার্টিতে হাজির হওয়ার পরে উরফি জাভেদের সঙ্গে তুলনা টেনে কটাক্ষ শুনতে হল বলিউড অভিনেত্রী ভূমি পেড়নেকরকে।

Advertisement

দীপাবলির রাতে সোনম কপূর আয়োজিত পার্টিতে উপস্থিত ছিলেন বলি পাড়ার নামীদামি তারকারা। আমন্ত্রণ পেয়ে সেই পার্টিতে পৌঁছেছিলেন ভূমিও। আর পার্টিতে ভূমি যে বেশে হাজির হন, সে কারণেই তাঁকে হাসির খোরাক হতে হয়েছে। এমনকি, নিজের তৈরি বিভিন্ন বিতর্কিত পোশাক পরে চর্চায় থাকা অভিনেত্রী উরফির সঙ্গেও তুলনা করা হয় ভূমির।

ওই পার্টিতে ভূমি হাজির হয়েছিলেন, সাদা শাড়ি এবং সাদার উপর রুপোলি জরির কারুকাজ করা এক ব্লাউজে। সেই ব্লাউজে তাঁর বক্ষ বিভাজিকা স্পষ্ট। শাড়িও বুকের বরাবর দু’ভাগে বিভক্ত। আর এই পোশাকের কারণেই সমাজমাধ্যমে ভয়ানক ‘ট্রোলিং’-এর শিকার হতে হল ভূমিকে।

Advertisement

সমাজমাধ্যমে অনেকে তাঁর পোশাককে ‘অশ্লীল’ বলে দাগিয়েছেন। কেউ কেউ আবার এ-ও মন্তব্য করেছেন যে, এই পোশাকে ভূমিকে একদম উরফির মতো লাগছে এবং উরফির প্রভাবেই তিনি এ রকম পোশাক পড়েছেন। যদিও এই বিষয়ে এখনও কোন রকম প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী।

তবে ভূমি এক নন। ইদানীং যে কোনও বলিউড অভিনেত্রী একটু অন্য ধাঁচের সাজলেই তাঁকে উরফির সঙ্গে তুলনা করা হয়। এর আগেও জাহ্নবী কপূর বা শাহরুখ কন্যা সুহানাকেও এই ধরনের মন্তব্য শুনতে হয়েছে। সাহসী সাজ আর উরফি যেন সমার্থক হয়ে উঠেছেন। উরফিকে নিয়ে যার যেমনই মতামত হোক না কেন, বলতে হবেই যে তিনি ভালই জানেন, সারা ক্ষণ দর্শকমনে কী ভাবে জায়গা করে নিতে হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন