Entertainment News

বিচ রিসর্টে ‘বিচিত্র জোড়ি’-দের কাণ্ড নিয়ে শুরু বিগ বস-১২

Advertisement

জয়দীপ সেন

মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৮ ১৭:৩৪
Share:

বিগ বসের মঞ্চে সলমন খান এবং বান্ধবী জশলিন মাথারুর সঙ্গে অনুপ জালোটা।

বেশ বড় চমক নিয়ে ফের ছোট পর্দায় হাজির ‘বিগ বস’। এই রিয়েলিটি শোয়ের ১২তম সংস্করণের থিম ‘বিচিত্র জোড়ি’। ইতিমধ্যেই সলমন খান বিগ বস হাউসেরআবাসিকদের নাম-পরিচয় দর্শকদের সামনে এনেছেন। তাঁদের মধ্যে সবচেয়ে আগ্রহ বাড়িয়েছেন ভজনসম্রাট অনুপ জালোটা আর তাঁর প্রেমিকা জশলিন মাথারু।

Advertisement

এই দু’জনের সম্পর্ক নিয়ে অনস্ক্রিনে বিস্ময় প্রকাশ করেছেন খোদ শোহোস্ট সলমন খান। প্রথমে তিনি বিশ্বাসই করতে পারেননি যে অসমবয়সী ওই দু’জন সম্পর্কে আছেন। তার পর বিষয়টি হালকা করতে তিনি দাবাং ঢঙে বাকি শো পরিচালনা করেন।

টুইটারও পিছিয়ে নেই। সবচেয়ে রসিক টুইট সুহেল শেঠের: এক জন ভজন গায়ককে কখনও ছোট করে দেখতে নেই। তা-ও এমন এক জনকে যিনি ৬৫ বছরের যুবক। ভারতীয় ক্রিকেট দলের সদস্য রবীন্দ্র জাদেজার কভার ড্রাইভ আবার: হতাশ হবেন না। আপনি যদি এখনও একাকী হন, তবে মনে রাখবেন আপনার জোড়িদার এখনও জন্মায়নি।

Advertisement

আরও পড়ুন, ৬৫ বছরের অনুপ জালোটার ২৮ বছরের গার্লফ্রেন্ডকে চেনেন?

কেউ কেউ আবার দু’ধাপ এগিয়ে জালোটা-মাথারুর সম্পর্ককে প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস এবং মিলিন্দ সোমন-অঙ্কিতা কোনওয়ারের সম্পর্কের সঙ্গে তুলনা করেছেন। ঘটনাচক্রে এই দু’টি অসমবয়সী প্রেম নিয়েও একসময় সরগরম ছিল বিনোদন জগৎ।

এ বারের বিগ বস হাউসকেও অন্য ভাবে ডিজাইন করা হয়েছে। খানিকটা বিচ রিসর্টের আদলে তৈরি হয়েছে বিগ বস-১২-র বাড়ি। এ ব্যাপারে সেট ডিজাইনার তথা পরিচালক উমঙ্গ কুমারের বক্তব্য: যে ভাবে গোটা বাড়ি ডিজাইন করা হয়েছে দেখলে মনে হবে বিচ রিসর্ট। শোয়ের থিম খানিকটা এ রকম: উইক এন্ডের ছুটি কাটানোর মুডে বিগ বস হাউসে এসেও কাজের চাপে নাজেহাল অবস্থা আবাসিকদের। সেই ফিলের সঙ্গে হাউসের আবহ জুড়তে ডিজাইন করা এই হাউস। দর্শকদের মতে, সকাল যদি গোটা দিনের শুরু হয়, তা হলে বিগ বস-১২-র বাকি ৮৯ দিন কী বাকি আছে, তা সময়ই বলবে।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন