Paras -Mahira Break Up

প্রচারের জন্য ‘ব্রেক আপ’-এর নাটক করছেন মাহিরা! বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন পারস

প্রেমিক পারসকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন মাহিরা শর্মা। চারিদিকে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন। এ কথা শুনে হতবাক পারস।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১১:৪৩
Share:

মাহিরার সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন পারস । —ফাইল চিত্র।

বলিপাড়ায় আবারও বিচ্ছেদের গুঞ্জন। এ বার নাকি প্রেম ভেঙেছে পারস ছাবড়া এবং মাহিরা শর্মার। ‘বিগ বস’-এর বাড়ি থেকে তাঁদের প্রেমের শুরু। ‘বিগ বস’-এর ১৩ নম্বর সিজ়নে প্রতিযোগী হিসাবে তাঁদের দেখেছিল দর্শক। এই বাড়ি থেকেই তাঁদের প্রেমের শুরু। শো শেষ হয়েছে অনেক দিন, কিন্তু সময়ের সঙ্গে তাঁদের সম্পর্ক আরও দৃঢ় হয়েছে। হাতে হাত রেখে মাঝেমাঝেই ফ্রেমবন্দি হন তাঁরা। কখনও রেস্তরাঁর সামনে, কখনও আবার কোনও ফিল্মি অনুষ্ঠানে। কিন্তু আচমকা কী ঘটল?

Advertisement

মাহিরার ইনস্টাগ্রামে ঢুঁ দিলে দেখা যাবে পারসের সঙ্গে তাঁর কোনও ছবি নেই। শুধু তা-ই নয়, পারসকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন তিনি। এই ঘটনায় চারিদিকে যেমন প্রশ্ন উঠছে। তেমনই পারসও সমান ভাবে হতবাক! সে কথাই এক সাক্ষাৎকারে বলেছেন তিনি। প্রায় তিন বছর পর মুম্বইয়ে ফিরেছেন পারস এবং মাহিরা। তাঁরা দু’জনেই ব্যস্ত নিজেদের বাড়ি গোছাতে। পারস থাকছেন তাঁর মায়ের সঙ্গে। অন্য দিকে মাহিরারও মা এসেছেন সব গুছিয়ে দিতে। শেষ কয়েক দিন ধরে এত ব্যস্ততার কারণে একে অপরের সঙ্গে কথা বলতে পারেননি তাঁরা।

পারস বলেন, “আমাদের মধ্যে আগেও ঝগড়া হয়েছে। বিগ বসের বাড়িতেও দর্শক আমাদের দেখেছেন, অনেক সময়েই ঝামেলা হয়েছে। তবে আমি কিছুতেই বুঝতে পারছি না, মাহিরা কেন আমায় আনফলো করল। কেন আমাদের সব ছবি মুছে দিল? আমি বুঝতেই পারিনি, আমাদের এই ছোট ঝামেলা ব্রেক আপের আকার নেবে। আমিও অবশ্য ওকে আনফলো করেছি ইনস্টাগ্রামে। কিন্তু আশা করছি, ওর রাগ কমলে সব ঠিক হয়ে যাবে।” পারসের ধারণা, প্রচারের জন্যই হয়তো এমনটা করেছেন মাহিরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন