• ২৪ ফেব্রুয়ারি ২০২০

‘দু-চার জন চিনতে শুরু করেছে বলে কি নিজেকে ক্যাটরিনা কইফ মনে করছ?’ অভিনেত্রীকে ভর্ৎসনা সলমনের

এর আগে তাঁকে বহুবার ভাল ভাবে বোঝানো সত্ত্বেও তেমন লাভ হয়নি। সলমন নিজেও সাবধান করেছিলেন তাঁকে। কিন্তু তাতেও বদলাননি শেহনাজ।

শেহনাজ এবং সলমন।

নিজস্ব প্রতিবেদন

কলকাতা ১২, জানুয়ারি, ২০২০ ০৪:৩৯

শেষ আপডেট: ১২, জানুয়ারি, ২০২০ ০৫:০৬


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper

রেগে গেলেন ভাইজান। বারংবার সতর্ক করা সত্ত্বেও তাঁর কথা অমান্য করায় মেজাজ হারিয়ে ফেললেন তিনি। বিগবসের সেটে পঞ্জাবী অভিনেত্রী-গায়িকা শেহনাজ গিল-কে বলে ফেললেন, ‘চার আদমি ক্যয়া জাননে লাগ গ্যয়া, খুদকো ক্যাটরিনা কইফ সমাঝনে লাগি হ্যয় ক্যয়া’? শনিবার এক ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা এক ভিডিয়োতে দেখা যাচ্ছে এমনটাই। কিন্তু কেন ওই প্রতিযোগীর উপর এতটা রেগে গেলেন ভাইজান?

দিন কয়েক ধরেই শেহনাজের ব্যবহারে বিরক্ত বিগ বসের বাকি সদস্যরা। তাঁর বিরুদ্ধে উঠে আসছে একের পর এক অভিযোগ। অকারণে বাড়ির মধ্যে হই-হট্টগোল, চিৎকার করে কান্না, রেগে গিয়ে মাথা ঠোকা, সিদ্ধার্থের প্রতি অবুঝ প্রেম... বিতর্ক আর শেহনাজ যেন সমার্থক হয়ে উঠেছে।

এর আগে তাঁকে বহুবার ভাল ভাবে বোঝানো সত্ত্বেও তেমন লাভ হয়নি। সলমন নিজেও সাবধান করেছিলেন তাঁকে। কিন্তু তাতেও বদলাননি শেহনাজ। শেয়ার করা ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, প্রথম বেশ কয়েক বার শান্ত থাকতে অনুরোধ করলেও শেহনাজ চিৎকার করে কাঁদতে কাঁদতে বলতে থাকেন, “আমি এখানে আর থাকতে চাই না।” একসময় মেজাজ হারিয়ে ফেলেন ভাইজান। পাল্টা চিৎকার করে তিনিও বলেন, “আরে ইয়ার, জাস্ট লেট হার গো।”

আরও পড়ুন-#মিটু: অরিন্দম শীলের বিরুদ্ধে বিস্ফোরক রূপাঞ্জনা মিত্র 

তাতেও চুপ করেননি শেহনাজ। তিতিবিরক্ত সলমন এরপর শেহনাজকে উদ্দেশ করে বলে ফেলেন, “চার জন লোক চিনতে শুরু করেছে, তাতেই কি নিজেকে ক্যাটরিনা ভাবতে শুরু করেছে নাকি?”

দেখুন ঠিক কী ঘটেছে 

 

বিগবস ১৩-র মতো এত বিনোদন, ড্রামার ওভারডোজ বাকি সিজনগুলিতে দেখা যায়নি বলেই নেটিজেনদের একাংশ মনে করছেন। যদিও কারও মতে এই সব রাগ, মারামারি, প্রেম, সলমনের বাসন মাজা, শেহনাজের চিৎকার... পাবলিসিটি স্টান্ট ছাড়া আর কিছুই নয়, সবই টিআরপি বাড়ানোর তাগিদ।

আরও পড়ুন-‘বিষ খেয়ে আত্মহত্যা করতে গিয়েছিলাম’, বিস্ফোরক স্বীকারোক্তি টেলি অভিনেত্রীর


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper
আরও পড়ুন
আরও খবর
  • ছুটি কাটাতে গোয়ার বিচে সারা আলি খান, দেখে নিন ফোটো...

  • সারোগেসির মাধ্যমে মা হওয়ায় পরোক্ষে শিল্পাকে...

  • অভিষেক বচ্চনের সঙ্গে হিন্দি ছবিতে অভিনয় করছেন...

  • ‘যারা ট্রোল করে, তারাই সবার আগে সেলফি তুলতে ঝাঁপায়’,...

সবাই যা পড়ছেন
আরও পড়ুন