Bigg Boss 16

‘বিগ বস ১৬’-র ইতি, ফল ঘোষণার আগেই প্রকাশ্যে বিজয়ীর নাম! কী করে হল এমন?

আপাতত সাত জন লড়ছেন ‘বিগ বস ১৬’-এর শেষ পর্যায়ে। অর্চনা গৌতম, নিমরত কৌরও আছেন লড়াইতে। চূড়ান্ত ফলাফল ঘোষণার দেরি ছিল, তবে বিজয়ীর নাম বলে দিলেন এক প্রতিযোগী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩২
Share:

রুবিনা জানান, প্রিয়ঙ্কাকেই এই প্রতিযোগিতায় যোগ্যতম প্রতিযোগী বলে মনে করেন তিনি। ছবি: সংগৃহীত।

সাজিদ খান থেকে শুরু করে টিনা দত্ত— প্রতিযোগীদের নিয়ে একের পর এক বিতর্কে উত্তাল হয়েছে ‘বিগ বস ১৬’-র মঞ্চ। গত বছর অক্টোবর থেকে শুরু হয়ে অবশেষে চূড়ান্ত মুহূর্ত নিয়ে হাজির হয়েছে এই রিয়্যালিটি শো। শেষ পর্যন্ত কে জিতবেন, শীঘ্রই তা ঘোষণা করা হবে। সলমন খানের সঞ্চালনায় ‘বিগ বস ১৬’- র ফাইনালের দিকেই এই মুহূর্তে নজর সকলের।

Advertisement

চার দেওয়ালের মধ্যে অনুজীবন। প্রতিযোগীরা ঝগড়া-মারপিটের বহরে সেটের ঘর সরগরম করে রেখেছিলেন। কাদা ছোড়াছুড়ির জন্য বার বার এই শো-এর নাম উঠে এসেছে সংবাদ শিরোনামে। মারামারির পর বাতিলও করা হয়েছে অনেককে। এ বার কার মাথায় উঠবে জয়ের মুকুট, তা জানতে অনুরাগীদের আগ্রহের অন্ত নেই।

এই পরিস্থিতিতে ‘বিগ বস ১৪’-র বিজয়ী রুবিনা দিলাইক সম্ভাব্য বিজয়ী হিসাবে প্রিয়ঙ্কা চহর চৌধুরীর নাম উল্লেখ করেছেন। রুবিনা কি নিশ্চিত যে, এ বারে ট্রফি পাচ্ছেন প্রিয়ঙ্কাই? সম্প্রতি একটি সাক্ষাৎকারে রুবিনা জানান, প্রিয়ঙ্কাকেই এই প্রতিযোগিতায় যোগ্যতম প্রতিযোগী বলে মনে করেন তিনি। শুধু তা-ই নয়, নিজেকে প্রিয়ঙ্কার অনুরাগী বলে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন রুবিনা।

Advertisement

টেলিভিশন অভিনেতা ধীরজ ধোপার টুইট করেছেন, “হয় প্রিয়ঙ্কা, নয় এএমসি স্ট্যান এই প্রতিযোগিতায় বিজয়ী হবে। ওরাই আমার সবচেয়ে প্রিয়।” এর আগে অর্জুন বিজলানিও প্রিয়ঙ্কাকে বিজয়ী হিসাবে দেখতে চেয়েছেন। সুম্বুল তৌকীরও আছেন তাঁর পছন্দের তালিকায়।

আপাতত সাত জন লড়ছেন ‘বিগ বস ১৬’-এর শেষ পর্যায়ে। অর্চনা গৌতম, নিমরত কৌরও আছেন লড়াইতে। এখন দেখার, কার ভাগ্যে শেষ পর্যন্ত শিকে ছেঁড়ে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন