Salman Khan

‘বিগ বস্‌ ১৭’-এর সঞ্চালনার দায়িত্ব সেই সলমনের কাঁধেই, কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন অভিনেতা?

রবিবার থেকে শুরু হতে চলেছে বিগ বস সিজ়ন ১৭। সপ্তাহের শেষে ‘উইকেন্ড কা ভার’-এর জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন অভিনেতা, শুনলে বিস্মিত হবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৮:৩৪
Share:

সলমন খান। ছবি: সংগৃহীত।

রবিবার ১৫ অক্টোবর শুরু হতে চলেছে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস্ ১৭’। মাসখানেক আগেই শেষ হয়েছে ‘বিগ বস্ ওটিটি’-র দ্বিতীয় সিজ়ন। তার পরে অক্টোবরের প্রথম সপ্তাহ থেকেই শুরু হচ্ছে ‘বিগ বস্‌’ এর ১৭তম সিজ়ন। নতুন এই সিজ়নকে দর্শকের কাছে আরও আকর্ষণীয় করে তুলতে অভিনব সব ফন্দি এঁটেছেন নির্মাতারা। গত দেড় দশকেরও বেশি সময় ধরে দর্শকের মনোরঞ্জন করছে এই অনুষ্ঠান। একটা লম্বা সময় ধরে এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন সলমন খান। এ বারও তার অন্যথা হচ্ছে না। প্রায় তিন মাস ধরে চলবে এই শো। যার মধ্যে সপ্তাহান্তে দেখা যাবে সলমনকে। নাম ‘উইকেন্ড কা ভার’। এর জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন অভিনেতা, শুনলে বিস্মিত হবেন।

Advertisement

কেমন হতে চলেছে এ বার শো? চলতি বছরের ‘বিগ বস্‌’-এর থিম হতে চলেছে ‘সিঙ্গল্‌স ভার্সেস কাপল্‌স’। শোনা যাচ্ছে, অনুষ্ঠানের নাটকীয়তা বাড়ানোর জন্য এই পন্থাই অবলম্বন করতে চলেছেন নির্মাতারা। ‘বিগ বস্’-এর প্রাক্তন প্রতিযোগীরা, যাঁরা রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করাকালীন সিঙ্গল ছিলেন কিন্তু এখন প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সম্পর্কে রয়েছেন— তাঁরা ‘কাপল’ অর্থাৎ যুগল হিসাবে চলতি সিজ়নে অংশ নিতে পারেন। আবার, যাঁরা ‘বিগ বস্‌’-এর ঘরেই প্রেমে পড়েছিলেন কিন্তু এখন সেই প্রেমের সম্পর্ক অতীত— তাঁরাও ‘সিঙ্গল’ হিসাবে ঢুকতে পারেন ‘বিগ বস্‌ ১৭’-র ঘরে। চলতি বছরের ‘বিগ বস্‌ ১৭’র ঘরে নাকি ঐতিহাসিক একটি ঘটনা ঘটতে চলেছে, মোবাইল ফোন নিয়ে যেতে পারবেন প্রতিযোগীরা। এত বছরে এমনটা আগে কখনও হয়নি। নির্মাতারা এই সিজ়নকে আরও বেশি নাটকীয় করার জন্য নানা ধরনের পন্থা অবলম্বন করছেন। সপ্তাহে দু’দিন প্রতিযোগীদের সঙ্গে সাক্ষাৎ করবেন সলমন। তার জন্য প্রতি পর্বে নাকি ছ’কোটি টাকা পরিশ্রমিক পাবেন অভিনেতা। সপ্তাহে ১২ কোটি আর গোটা সিজ়নের জন্য প্রায় ২০০ কোটি টাকা পারিশ্রমিক পাবেন বলিউডের ভাইজান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন