Saba-Hrithik

প্রেমিকা মানসিক ভারসাম্যহীন, সমাজমাধ্যম জুড়ে কটাক্ষ, এ বার সাবাকে নিয়ে কী বললেন হৃতিক?

হয়। বলা হয় তাঁর চিকিৎসার প্রয়োজন। সমাজমাধ্যমে প্রেমিকাকে নিয়ে এমন কাটাছেঁড়া সহ্য সাবাকে মানসিক ভারসাম্যহীনের তকমা দেওয়া বন্ধ করতে না পেরে কী করলেন হৃতিক রোশন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৮:০২
Share:

সাবার হয়ে ময়দানে নামলেন হৃতিক। —ফাইল চিত্র।

এমনিতেই বয়সের তুলনায় ১৭ বছরের বড় হৃতিক রোশনের সঙ্গে প্রেম করা নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি সাবা আজাদকে। এ বার নেটপাড়ায় ফের হাসির খোরাক হলেন হৃতিকের প্রেমিকা। সম্প্রতি মুম্বইতে একটি ফ্যাশন শোয়ে গান গাইছিলেন সাবা। কিন্তু গাইতে গাইতে র‌্যাম্পে যে ভাবে নাচতে শুরু করলেন অভিনেত্রী, তা খুব একটা ভাল চোখে দেখেননি অনেকেই। সাবাকে মানসিক ভারসাম্যহীনের তকমা দেওয়া হয়। বলা হয় তাঁর চিকিৎসার প্রয়োজন। কেউ কেউ তো তাঁকে মনোবিদ দেখানোর পরামর্শও দিয়ে বসেন। এ বার প্রেমিকার সাবার জন্য ময়দানে নিজেই নামলেন হৃতিক।

Advertisement

হৃতিকের সঙ্গে সম্পর্কে আসার পর থেকে রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন সাবা। তিনি অভিনেত্রী হওয়ার পাশপাশি গায়িকাও। তাঁর গানের প্রশংসায় পঞ্চমুখ হৃতিক। প্রেমিকাকে নিয়ে যে গর্বিত, সেটাও বলেছেন বিভিন্ন সময়। তবে ল্যাকমে ফ্যাশন উইকে তাঁর র‌্যাম্পওয়াক দেখে অনেকেই সমালোচনা করেছেন সাবার। এ বার বয়সে ছোট প্রেমিকাকে আগলে রাখলেন হৃতিক। সাবার সে দিনের পারফরম্যান্সের ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে লেখেন, ‘‘এমন সমর্পণ করতে পার বলেই তো এত ঔজ্বল্য তোমার।’’ সঙ্গে জুড়ে দিয়েছেন হৃদয়ের ইমোজি। স্বল্প কথায় সাবার হয়ে জবাব দিয়ে দেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন