Celeb Gossip

পর্দায় অন্য নায়িকাকে চুম্বন স্বামীর, ক্যামেরার সামনে রণবীরকে পেয়ে আর ছাড়তেই চান না আলিয়া!

তাঁদের বিয়ের বয়স সবে দেড় বছর। বিয়ের আগে রণবীর কপূরের প্রেমজীবন কিছু কম রঙিন নয়। তাই কি স্বামীকে একটু বেশিই আঁকড়ে ধরছেন আলিয়া ভট্ট?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৬:২৪
Share:

(বাঁ দিকে) ‘হুয়া ম্যায়’ গানের দৃশ্যে রণবীর ও রশ্মিকা। এক অনুষ্ঠানে আলিয়া ও রণবীর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বছর পাঁচেকের প্রেম। তার পর বিয়ে। গত বছর বলিউড অভিনেতা রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী আলিয়া ভট্ট। চলতি বছরে প্রথম বিবাহবার্ষিকী উদ্‌যাপনও করেছেন যুগলে। কন্যা রাহাকে নিয়ে এখন সংসার তাঁদের। আলিয়াকে বিয়ে করার পরে গত বছর শেষের দিকে পেশাগত জীবনেও সাফল্যে ফিরেছেন রণবীর। ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান – শিবা’ ছবির পর ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এও এসেছে বক্স অফিস সাফল্য। এ বার পালা ‘অ্যানিম্যাল’-এর। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’-এর প্রচার ঝলক। তাতে দেখা মিলেছিল রণবীরের হিংস্র অবতারের। সদ্য মুক্তি পেয়েছে ওই ছবিরই প্রথম গান ‘হুয়া ম্যায়’। সেই গানে অভিনেত্রী রশ্মিকা মন্দনার ঠোঁটে ঠোঁট রেখেছেন রণবীর। রশ্মিকার সঙ্গে রণবীরের রসায়ন নজর টেনেছে দর্শক ও অনুরাগীদের। ওই গান নজর এড়ায়নি আলিয়ারও। স্বামীর আসন্ন ছবি বলে কথা, সমাজমাধ্যমের পাতায় দরাজ গলায় প্রশংসা করেছেন আলিয়া। তবে রণবীরের অন্য নারীকে চুম্বন করা নিয়ে সংসার জীবনেও কি একই রকম নির্বিকার আলিয়া? অভিনেত্রীর সাম্প্রতিক শরীরী ভাষা দেখে বরং নেটাগরিকদের ধারণা উল্টোটাই।

Advertisement

শনিবার নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারে এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণবীর ও আলিয়া। একসঙ্গে, একে অপরের হাতে হাত রেখে চিত্রগ্রাহীদের সামনে হাজির হন যুগল। আলিয়া ও রণবীর দু’জনের পরনেই ছিল গাঢ় নীল রঙের পোশাক। একে অপরের হাত ধরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন তাঁরা। তবে নেটাগরিকরা লক্ষ করেন, রণবীরের হাত একটু বেশিই শক্ত করে ধরে রেখেছেন আলিয়া। শুধু তাই-ই নয়, রণবীরের হাত মুহূর্তের জন্যও ছাড়তে রাজি নন তিনি। মুখে হাসি লেগে থাকলেও ভিতরে ভিতরে কি তবে কিছুটা হলেও অস্বস্তিতে ভুগছেন অভিনেত্রী? নেটাগরিকদের একাংশের দাবি, ‘‘রণবীরের প্রেমিকার তালিকা যা লম্বা, তাতে আলিয়ার দুশ্চিন্তা হওয়ারই কথা!’’

আলিয়ার সঙ্গে বিয়ের আগে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফের মতো নায়িকাদের সঙ্গে চুটিয়ে প্রেম করেছিলেন রণবীর। তাঁর নাম জড়িয়েছিল পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও। যদিও আলিয়ার সঙ্গে সম্পর্ক গড়ার পর রণবীরকে নিয়ে তেমন বিতর্ক তৈরি হয়নি। পাঁচ বছরের প্রেম ও দেড় বছরের দাম্পত্য জীবনের পরেও কি ঘাবড়াচ্ছেন আলিয়া? তা নিয়েই চলছে বিস্তর আলোচনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন