Hollywood Scoop

বাবা পপ তারকা, মা অভিনেত্রী, বড় হয়ে কী হবে মালতী মেরি? আভাস মিলছে এখন থেকেই

পপ তারকা নিক জোনাস ও অভিনেত্রী অনুষ্কা শর্মার মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। বড় হয়ে কোন পেশাকে বেছে নেবে মালতী? দেড় বছর বয়স থেকেই শুরু সেই মহড়া!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৫:৩৬
Share:

নিক জোনাস, প্রিয়ঙ্কা চোপড়া ও মালতী মেরি চোপড়া জোনাস। ছবি: সংগৃহীত।

বয়স তার সবে দেড়। হামাগু়ড়ি থেকে সবে গুটি গুটি পায়ে হাঁটা শুরু করেছে সে। পপ তারকা নিক জোনাস ও অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। প্রচারের আলো ঠিক কী, সেই জ্ঞান হওয়ার আগে থেকেই বিনোদনের জগতের নয়নের মণি মালতী মেরি। সেন্ট্রাল পার্ক থেকে হলিউডের ‘ওয়াক অফ ফেম’— মা-বাবার কোলে চড়ে একাধিক জায়গা ইতিমধ্যেই ঘুরে ফেলেছে সে। এখন মালতীর প্রিয় জায়গা হল ‘জোনাস ব্রাদার্স’-এর কনসার্টের মঞ্চ। আমেরিকায় বিভিন্ন শহরে ঘুরে অনুষ্ঠান করছে ‘জোনাস ব্রাদার্স’। সম্প্রতি সেই অনুষ্ঠানে দর্শকাসনে দেখা মিলেছে মালতীর। খুদে হলেও এখনই কনসার্টের প্রতি বেশ ভাললাগা জন্মে গিয়েছে তার। এমনকি, সম্প্রতি এক কনসার্টে মঞ্চে উঠে বাবা নিকের হাত থেকে মাইক্রোফোনই কেড়ে নিচ্ছিল সে। তবে কি বড় হয়ে বাবার পেশার দিকেই পা বাড়াতে চলেছে মালতী?

Advertisement

সাধারণত মেয়ে মালতী মেরিকে কখনও নিজেদের কাছছাড়া করেন না নিক ও প্রিয়ঙ্কা। প্রিয়ঙ্কার শুটিং থাকলে মালতী থাকে তার বাবা নিকের সঙ্গে। আর নিকের কাজের সময় মেয়েকে কাছে রাখেন প্রিয়ঙ্কা। গত অগস্ট মাস থেকে ট্যুরে বেরিয়েছে ‘জোনাস ব্রাদার্স’। আমেরিকার বিভিন্ন জায়গা ঘুরে অনুষ্ঠানে ব্যস্ত নিকের ব্যান্ড। স্ত্রী হিসাবে নিকের পাশে সব সময় রয়েছেন প্রিয়ঙ্কাও। ‘জোনাস ব্রাদার্স’-এর প্রায় সব কনসার্টেই দর্শকাসনে দেখা যায় তাঁকে। সম্প্রতি এক কনসার্টে দেখা গেল মালতী মেরিকেও। পরনে সাদা পোশাক, কানে তার গোলাপি রঙের হেডফোন। মঞ্চে গুটি গুটি পায়ে হেঁটে বাবার দিকে এগিয়ে গিয়ে তাঁর হাত থেকে মাইকই কেড়ে নিচ্ছিল মালতী। শেষে মেয়েকে সামলে কোলে তুলে নেন প্রিয়ঙ্কা। তবে মেয়ের কাণ্ড দেখে হেসেই খুন তিনিও। মেয়ে বোধ হয় এখনই সিদ্ধান্ত নিয়ে ফেলেছে, বড় হয়ে বাবার মতো পপ তারকাই হবে সে। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে মালতীর সেই ভিডিয়ো।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় প্রিয়ঙ্কা ও মালতীর সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন নিক। সাদা-কালো সেই ছবিতে ধরা পড়েছে নিকের পরিবার। প্রিয়ঙ্কা ও মালতীকে নিজের কাজের জায়গাতেও যে পেতে ভালবাসেন নিক, তা স্পষ্ট সেই পোস্ট থেকেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন