বিগ বসের জন্য সলমন কত টাকা নিচ্ছে জানেন?

দিনে দিনে যেন বেড়েই চলেছে সলমনের পারিশ্রমিক।

এ বার ‘বিচিত্র জোড়ি’ নিয়ে আসছে ‘বিগ বস’। বিচিত্র এক জুটির কথা ইতিমধ্যেই জানিয়েছেন সঞ্চালক সলমন খান। তবে বাকি জুটিদের খুঁটিনাটি সামনে আসেনি এখনও অবধি। আর তাই নিয়ে মানুষের মধ্যে জল্পনা যেন বেড়েই চলেছে দিনে দিনে।

জল্পনা বাড়ছে আরও একটা বিষয় নিয়ে। এই বছরে সলমন কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন বিগ বসের জন্য? সোশ্যাল প্ল্যাটফর্মগুলোতে তা নিয়ে বিস্তর চর্চা চালিয়ে যাচ্ছেন সলমন ভক্তেরা।

পরিসংখ্যান বলছে পর্ব প্রতি বেড়েই চলেছে সলমনের পারিশ্রমিক। আর বৃদ্ধির সেই অনুপাতটা দেখে অনেকেরই চক্ষু চড়কগাছ। বলি সূত্রের খবর অনুযায়ী, ‘বিগ বিস’-এর দ্বাদশ মরসুমেপর্ব পিছু সলমন খান নিচ্ছেন ১৪ কোটি টাকা করে। আর তা যদি সত্যি হয়, তা হলে বলিউডের ভাইজান কিন্তু এই সিজনে প্রায় ৩০০ কোটি টাকা ঘরে নিয়ে যেতে চলেছেন।

আরও পড়ুন: টুইঙ্কলকে অভিনয় করতে বারণ করেছেন অক্ষয়!

আরও পড়ুন: ‘স্ত্রী’ যে এত টাকার ব্যবসা করবে কখনও কল্পনাও করতে পারিনি: রাজ নিদিমোরু

এই সলমনই ‘বিগ বস’-এ সঞ্চালনা যখন শুরু করেছিলেন, তখন আড়াই কোটি টাকা পারিশ্রমিক নিতেন। চতুর্থ, পঞ্চম আর ষষ্ঠ মরসুমে আড়াই কোটির বেশি আর যাননি। সপ্তম সিজনে সলমন নেন ৫ কোটি টাকা। গত সিজনেই সলমন ঢুকে পড়েন দশের ঘরে। ১১ কোটি টাকা নিয়েছিলেন গত সিজনে পর্ব পিছু। আর এই সিজনে একলাফে তিন কোটি টাকা বাড়িয়ে দিলেন সলমন।

(শাহরুখ, আমির, সলমান না অক্ষয়। কে করছেন বক্স অফিসে রাজ? দেখে নিন আমাদের বিনোদন বিভাগে।)